Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ভূরুঙ্গামারীতে শিশু ধর্ষণ

ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ৫ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে হাবিবুর রহমান নামে এক প্রতিবেশি। উপজেলার সোনাহাট ইউনিয়নের চর বলদিয়া ফকিরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে থানায় মামলা হলে অভিযুক্ত ধর্ষককে গ্রেফতার করে পুলিশ। হাবিবুর রহমান ঐ গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে।
মামলা এবং পরিবার সূত্রে জানা যায়, ২৫ নভেম্বর দুপুর দেড়টার দিকে ৫ বছরের শিশুটি বাড়ির পাশের মাঠে খেলা করছিল। এ সময় প্রতিবেশি দুই সন্তানের জনক হাবিবুর রহমান নারিকেল দেয়ার প্রলোভন দিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে যায় শিশুটিকে। পরে তার শয়নকক্ষে নিয়ে তাকে ধর্ষণ করে। এ সময় মেয়েটি কান্নাকাটি শুরু করলে ধর্ষক তাকে বাড়ির বাইরে রেখে সটকে পড়ে। পরে মেয়েটির নানী ফরিদা বেগম শিশুটিকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে। এ সময় পরিবারের সকলের সামনে শিশুটি তার সাথে ঘটে যাওয়া পৈশাচিক ঘটনার বিবরণ দেয়। শিশুটিকে ভূরুঙ্গামারী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে প্রেরণ করা হয়। পরদিন বৃহস্পতিবার শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা করলে পুলিশ অভিযান চালিয়ে গত শনিবার অভিযুক্ত ধর্ষক হাবিবুর রহমানকে চর বলদিয়া থেকে গ্রেফতার করে। ভূরুঙ্গামারী থানার ওসি আতিয়ার রহমান এ তথ্য জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন