Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে ৩ জুয়াড়ির লাশ উদ্ধার

জুয়া খেলা নিয়ে সংঘর্ষ

টাঙ্গাইল জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলের ভ‚ঞাপুরের যমুনা নদী থেকে হাফিজুর খাঁ, ফজল ও সানোয়ার নামে তিন জুয়াড়ির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রোববার সকালে উপজেলার যমুনা নদীর বাসুদেবকোল ও গোবিন্দপুর এবং গোপালপুর উপজেলার সোনামুই এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। জুয়ার আসরের আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনায় গত বৃহস্পতিবার সন্ধ্যায় তারা নিখোঁজ হয়। হাফিজুরের বাড়ি গোপালপুর উপজেলার শাখারিয়া গ্রামে, ফজলের বাড়ি ভ‚ঞাপুর উপজেলার ষোলসন গ্রামে এবং সানোয়ারের বাড়ি সরিষাবাড়ী তারাকান্দী এলাকায়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে জামালপুরের সরিষাবাড়ীর চর বাসোরিয়ায় জুয়ার আসর চলছিল। গত বৃহস্পতিবার সন্ধ্যায় আধিপত্য বিস্তার নিয়ে দু›গ্রুপের সংঘর্ষ হয়। এতে আহত হয় বেশ কয়েকজন জুয়াড়–। ঘটনার সময় নদীতে ঝাঁপ দেয় হাফিজুর, ফজল ও সানোয়ার। ওই সময় থেকেই তারা নিখোঁজ হয়। গত শনিবার দিনভর অভিযান চালিয়ে নিখোঁজদের উদ্ধার করতে ব্যর্থ হয় ফায়ার সার্ভিসের ডুবুরি দল। পরে গতকাল রোববার সকালে ভূঞাপুর উপজেলার যমুনা নদীর বাসুদেবকোল এলাকা থেকে হাফিজুরের, গোবিন্দপুর এলাকা থেকে ফজলের ও গোপালপুর উপজেলার সোনামুই এলাকা থেকে সানোয়ারের লাশ উদ্ধার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জুয়াড়ির-লাশ-উদ্ধার
আরও পড়ুন