Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভারতে মাওবাদী হামলায় কোবরা সদস্য নিহত

আহত ৯ কম্যান্ডো

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ভারতের ছত্তীশগড়ে মাওবাদী হামলায় নিহত হয়েছেন কেন্দ্রীয় রিজার্ভ ফোর্সের এক কোবরা সদস্য। জখম হয়েছেন আরও ৯ জন কম্যান্ডো। গত শনিবার সুকমা জেলায় আইইডি বিস্ফোরণ ঘটায় মাওবাদীরা। মাওবাদী-দমন অভিযানে বেরিয়েছিল নিরাপত্তা বাহিনীর একটি দল। মাওবাদীদের রাখা আইইডি বিস্ফোরণে আহত হন দলটির কোবরা ব্যাটেলিয়নের ১০ জন সদস্য। শনিবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে ছত্তীশগড়ের সুকমা জেলার টাডমেটলা গ্রাম লাগোয়া জঙ্গলে।

পুলিশের আইজি (বস্তার রেঞ্জ) পি সুন্দররাজ জানান, ওই ঘটনায় আহতরা ২০৬ নম্বর কোবরা ব্যাটালিয়নের সদস্য। ওই এলাকা থেকে দ্রুত সরিয়ে আনা হয় তাদের এবং হাসপাতালে ভর্তি করা হয়। তবে পরে মৃত্যু হয় ৩৩ বছরের অ্যাসিস্ট্যান্ট কম্যান্ডান্ট নিতিন ভালেরাওয়ের। আর জখম ৯ কম্যান্ডোর মধ্যে রয়েছেন সেকেন্ড ইন কম্যান্ড স্তরের এক অফিসার।
কর্মকর্তারা জানিয়েছেন, রায়পুরের একটি হাসপাতালে চিকিৎসা চলছে ৭ জওয়ানের, আর দক্ষিণ বস্তারের চিন্তালনারে একটি শাখা হাসপাতালে ভর্তি রয়েছেন আরও দু’জন। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

Show all comments
  • Jack Ali ৩০ নভেম্বর, ২০২০, ৪:৪০ পিএম says : 0
    Good news.. O'Allah wipe out all barbarian indian army.Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

১৩ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
১০ জানুয়ারি, ২০২১
১০ জানুয়ারি, ২০২১
৯ জানুয়ারি, ২০২১
৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ