Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

যোগীরাজ্যে পুত্রবধূকে ধর্ষণ, ঘটনা জানায় ছেলেকে খুন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

যোগীরাজ্য উত্তরপ্রদেশের মুরাদাবাদ জেলায় ৫৬ বছর বয়সী এক ব্যক্তি তার বড় ছেলেকে গুলি করে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। তার স্ত্রীর বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ এনেছিলেন নিহত ব্যক্তি। পুত্রহন্তার বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে এবং তার বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগ আনা হয়েছে। এক বছর আগে বিবাহিত পুত্রের স্ত্রী অভিযোগ করেন যে, ২৫ নভেম্বর তিনি একা বাড়িতে থাকাকালে শ্বশুর তাকে যৌন নির্যাতন করেন। তার স্বামী ও অন্যান্য আত্মীয়স্বজন অন্য শহরে একটি বিবাহ অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন। তার মতে, শনিবার সকালে তিনি তার মৃত স্বামী এবং শাশুড়ির কাছে বিষয়টি উত্থাপন করে পুলিশ অভিযোগ দায়ের করার হুমকি দেন। এর ফলে উত্তপ্ত তর্ক শুরু হয়। তার স্বামীর ছোট ভাই তার বাবার পাশে এসে যোগ দেন।

পুত্রবধূ বলেন, রাগের মাথায় তার শ্বশুর এসময় একটি লাইসেন্সধারী রিভলবার নিয়ে তার বড় ছেলের ওপর গুলি চালায়। পরিবারটি মাজোলার হনুমান নগর লোকালয়ের। অভিযুক্ত একটি নিরাপত্তা সংস্থায় এবং নিহত ব্যক্তি একটি বেসরকারী হাসপাতালের সহায়তা কর্মী হিসাবে কর্মরত ছিলেন। এসপি (শহর) অমিত কুমার আনন্দ বলেছেন, ‘বাবা ও তার ছোট ছেলের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। ভুক্তভোগী স্ত্রীর অভিযোগ, ‘মূল আসামিসহ নিহতের ছোট ভাই পলাতক রয়েছে’। এসপি আরও যোগ করেন, তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ করায় অভিযোগকারীকে ডাক্তারি পরীক্ষার জন্য প্রেরণ করা হবে। এটি একটি সংবেদনশীল বিষয় এবং আমরা সব দিকই তদন্ত করছি। ভাড়াটিয়া, ভুক্তভোগীর মা এবং অন্যদের বক্তব্য লিপিবদ্ধ ও যাচাই করা হবে’। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২০ জানুয়ারি, ২০২১
১৯ জানুয়ারি, ২০২১
১৭ জানুয়ারি, ২০২১
১৬ জানুয়ারি, ২০২১
১৫ জানুয়ারি, ২০২১
১২ জানুয়ারি, ২০২১
১২ জানুয়ারি, ২০২১
১০ জানুয়ারি, ২০২১
৯ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ