Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ময়মনসিংহে ৩ নারীকে পিটিয়ে জখম

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

ময়মনসিংহে প্রতিবন্ধিসহ ৩ নারীকে পিটিয়ে মারাত্মক জখম করেছে স্থানীয় সন্ত্রাসী হবি হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি সাইফুল মীরের সন্ত্রাসীরা। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার রাতে নগরীর ৩৩ নং ওয়ার্ডের শম্ভুগজ্ঞ সবজিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

আহতরা হলেন- গর্ভবতী রাজিয়া সুলতানা(২৫), প্রতিবন্ধী ফিরোজা খাতুন (৫৫) ও হেলেনা বেগম। ভুক্তভোগী আ. হাকিম মীর অভিযোগ করে বলেন, ভুয়া জাল দলিলে বসতভিটে থেকে উচ্ছেদ করার জন্য সন্ত্রাসী সাইফুল রাতের অন্ধকারে উচ্চশব্দে সাউন্ড বাজিয়ে আমার বসত বাড়িতে সশস্ত্র হামলা চালায়। এ সময় সন্ত্রাসীরা আমার পরিবারের ৩ নারীকে পিটিয়ে মারাত্মক জখম করে আহত করেছে। এ ঘটনায় পরিবারের সদস্যেদের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
হামলার খবর পেয়ে হাসপাতালে আহতদের খোঁজ নিয়েছেন কোতয়ালী মডেল থানার উপ-পরিদর্শক মাহফুজ। তিনি জানান, একটি অভিযোগ হয়েছে। ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। আ. হাকিম মীর আরো জানান, সাইফুল মীর স্থানীয় হবি হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বর্তমানে তার সন্ত্রাসী কর্মকান্ডে এলাকার মানুষ জিম্মি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে-জখম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ