Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

গভীর রাতে ভয়াবহ আগুন

হবিগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

হবিগঞ্জের বানিয়াচং সদরের বড়বাজারে গভীর রাতে অগ্নিকান্ডে ইবনে সীনা ফার্মেসীসহ ১৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে ক্ষতির পরিমাণ প্রায় ৩ কোটি টাকা হবে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, গত শনিবার রাত দেড়টায় অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। প্রায় দেড়ঘন্টা চেষ্টা চালিয়ে লোকজনের সহযোগিতায় বানিয়াচং ফায়ার সার্ভিস ইউনিট, হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট, নবীগঞ্জ ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ও স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনে ১৪টি ব্যবসা প্রতিষ্ঠান একেবারেই ভস্মিভূত হয়ে যায়।
ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানায়, আগুনে তাদের কমপক্ষে ৩ কোটি টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা তাদের ক্ষতি পুষিয়ে উঠতে সরকারের সহযোগিতা কামনা করেছেন। ফায়ার সার্ভিসের লোকদের সাথে আলাপকালে তারা জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এদিকে অগ্নিকান্ডের খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে ছুটে আসেন উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা, অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনসহ পুলিশের পুরো ইউনিট। ইউএনও মাসুদ রানা নিজে উপস্থিত থেকে আগুন নিয়ন্ত্রনেণআনতে সার্বিক সহযোগিতা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভয়াবহ-আগুন

৩০ নভেম্বর, ২০২০
আরও পড়ুন