Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ব্যক্তিগত সহকারীর বিরুদ্ধে নারী চিকিৎসকের টাকা চুরির মামলা

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৭:৪৩ এএম

ব্যক্তিগত সহকারীর (পিএ) বিরুদ্ধে লাখ টাকা চুরির মামলা করেছেন রাজশাহীর একজন নারী চিকিৎসক। এই চিকিৎসকের নাম ফাতেমা সিদ্দিকা। মামলা দায়েরের পর ডা. ফাতেমা সিদ্দিকার পিএ ফজিলাতুন নেসা মেরিকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ।

অভিযুক্ত ফজিলাতুন নেসা মেরি রাজশাহী নগরীর তেরখাদিয়া উত্তরপাড়া এলাকার ভাড়াটিয়া। তার স্বামীর নাম আবদুর রশিদ। তাদের গ্রামের বাড়ি রাজশাহীর গোদাগাড়ী পৌরসভার মহিষালবাড়ি মহল্লায়। শনিবার মেরির বিরুদ্ধে নগরীর রাজপাড়া থানায় মামলা করেন ডা. ফাতেমা। এজাহারে বলা হয়েছে, বাদী নগরীর লক্ষ্মীপুর এলাকার মাদারল্যান্ড ইনফারটিলিটি হাসপাতালের একজন চিকিৎসক। মেরি দীর্ঘ ১২ বছর ধরে তার পিএ হিসেবে কাজ করছেন। গত শুক্রবার রাত ৮টার দিকে ডা. ফাতেমা সিদ্দিকা মাদারল্যান্ড ইনফারটিলিটি হাসপাতালে তার চেম্বারের ড্রয়ারে ভুলে এক লাখ টাকা রেখে চলে যান। বাসায় যাওয়ার পর টাকার কথা মনে পড়লে তিনি পিএ মেরিকে ফোন করেন। কিন্তু মেরি ফোন ধরেননি। তিনি চেম্বারে ফিরে দেখেন টাকা নেই। বার বার ফোন করা হলেও মেরি না ধরার কারণে ডা. ফাতেমা সিদ্দিকা মামলা করেন।

ডা. ফাতেমা সিদ্দিকা অভিযোগ করেন, দীর্ঘ ১২ বছর ধরে পিএ মেরি তার টাকা-পয়সার সমস্ত হিসাব রাখতেন। এই সময়ের মধ্যে তিনি দেড় থেকে দুই কোটি টাকা আত্মসাৎ করেছেন বলেও তিনি অভিযোগ করেন।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বলেন, চিকিৎসকের মামলা দায়েরের পর আসামি মেরিকে তার ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার তাকে আদালতের মাধ্যমে কারাগারেও পাঠিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন