Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চাঁদা না দেওয়ায় পটুয়াখালীর কলাপাড়ায় মুক্তিযোদ্ধাকে কুপিয়ে জখম

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৭:৪৬ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় চাঁদার টাকা না দেওয়ায় বিসমিল্লাহ ব্রিকফিল্ডের মালিক ও বীর মুক্তিযোদ্ধা মো. শাহ আলম হাওলাদারকে (৬৪) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। রোববার সন্ধ্যায় উপজেলার চাকামইয়া ইউনিয়নের
ইসলামপুর গ্রামে বিসমিল্লাহ ব্রিকফিল্ডের কার্যালয়ে এসন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
স্থানীয়রা আহত মুক্তিযোদ্ধা মো. শাহআলমকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে পাশের আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়। পরে উন্নত চিকিৎসার জন্য
পটুয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়, সেখান থেকে তাকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মুক্তিযোদ্ধা মো. শাহআলম জানান, আজ সন্ধ্যার দিকে স্থানীয় শীমু মীর তার দলবল নিয়ে আমার ব্রিক ফিল্ডএ এসে আমার কাছে ১০লাখ টাকা চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করায় তারা আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় তারা তাদের সাথে থাকা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আমার শরীরের বিভিন্ন স্থানে জখম করে এ সময় তাদের আঘাতে তার পা মারাত্মকভাবে আঘাত প্রাপ্ত হয়।

মুক্তিযোদ্ধা শাহ আলম উপজেলার চাকামইয়া ইউনিয়নের শান্তিপুর গ্রামের মৃত আলী আকব্বর হাওলাদারের ছেলে।
কলাপাড়া থানার পরিদর্শক (তদন্ত) মো. আশাদুর রহমান বলেন, 'খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অপরাধীদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ