Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

হাজী সেলিমের স্ত্রী বেগম গুলশান আরা সেলিমের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১০:০৩ এএম

রাজধানী ঢাকা ৭ আসনের এমপি হাজী সেলিমের স্ত্রী ও মদিনা গ্রুপের চেয়ারম্যান বেগম গুলশান আরা সেলিম আরা ইন্তেকাল করেছেন। রোববার রাত ১১টা ৪৫ মিনিটে ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি ডায়বেটিস, কিডনি রোগসহ নানা শারীরিক জটিলতায় ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৫০ বছর।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন হাজী সেলিমের ব্যক্তিগত সহকারী মহিউদ্দিন বেলাল।



 

Show all comments
  • Jack Ali ৩০ নভেম্বর, ২০২০, ১২:৪৩ পিএম says : 0
    O'Hazi Selim, Death is hovering on our head, we can die any time so do not commit any more crime and give back all the property you have forcefully occupied and also repent to your Creator Who Created you from a automatic drop of despised water.. If you sincerely repent Then Allah will forgive you InshaAllah. প্রাচুর্যের প্রতিযোগিতা তোমাদের মতিভ্রম ঘটায়, -- 102:2 حَتَّىٰ زُرْتُمُ ٱلْمَقَابِرَ Hatta zurtumu almaqabira যতক্ষণ না তোমরা কবরে আসো। 102:3 كَلَّا سَوْفَ تَعْلَمُونَ Kalla sawfa taAAlamoona না! শীঘ্রই তোমরা জানতে পারবে! 102:4 ثُمَّ كَلَّا سَوْفَ تَعْلَمُونَ Thumma kalla sawfa taAAlamoona আবার বলি, -- না, শীঘ্রই তোমরা জানতে পারবে! 102:5 كَلَّا لَوْ تَعْلَمُونَ عِلْمَ ٱلْيَقِينِ Kalla law taAAlamoona AAilma alyaqeeni না, যদি তোমরা জানতে নিশ্চিত জ্ঞানে! 102:6 لَتَرَوُنَّ ٱلْجَحِيمَ Latarawunna aljaheema তোমরা তো ভয়ংকর আগুন দেখবেই। 102:7 ثُمَّ لَتَرَوُنَّهَا عَيْنَ ٱلْيَقِينِ Thumma latarawunnaha AAayna alyaqeeni আবার বলি, তোমরা অবশ্যই এটি দেখবে নিশ্চিত দৃষ্টিতে। 102:8 ثُمَّ لَتُسْـَٔلُنَّ يَوْمَئِذٍ عَنِ ٱلنَّعِيمِ Thumma latusalunna yawmaithin AAani alnnaAAeemi এরপর সেইদিন তোমাদের অবশ্যই জিজ্ঞাসা করা হবে অবদান সম্পর্কে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাজী সেলিম

১৫ নভেম্বর, ২০২০
২৯ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ