Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে ছাত্রলীগ নেতাকর্মীদের গনধর্ষণ : ডিএনএ প্রতিবেদন ধর্ষণের সংশিষ্টতা মিলছে আসামীদের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১২:১৫ পিএম

সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূ গণধর্ষণের ঘটনার দুই মাস পর আসামিদের ডিএনএ প্রতিবেদন এসে পৌঁছেছে মামলার তদন্ত কর্মকর্তার কাছে। এর মধ্যে দিয়ে ধর্ষণে আসামীদের সংশ্লিষ্টতা উঠে এসেছে ডিএনএ প্রতিবেদনে। তবে ধর্ষণ মামলার ৮ আসামির মধ্যে কয়জনের নমুনায় সংশ্লিষ্টতা পাওয়া গেছে তা এখনো জানা যায়নি। মহানগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, ডিএনএ প্রতিবেদন শাহপরাণ (রহ.) থানার পরিদর্শক ও মামলার তদনত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্রাচার্যের হাতে এসেছে । খুব দ্রুত সময়ের মধ্যে আদালতে চার্জশিট (অভিযোগপত্র) দেয়া যাবে এখন।

আশরাফ উল্যাহ তাহের আরো বলেন, এ ঘটনার দুই মাস পেরিয়ে গেলেও ডিএনএ প্রতিবেদন না আসায় চার্জশিট দেয়া সম্ভব হয়নি। ডিএনএ প্রতিবেদন হাতে আসায় দ্রুত সময়ের মধ্যেই চার্জশিট দেয়া সহ
সবাইকে জানানো হবে বিস্তারিত তথ্য ।

এর আগে গত ১ অক্টোবর ও ৩ অক্টোবর দুই দিনে এ মামলায় গ্রেফতার ৮ জনের ডিএনএ নমুনা সংগ্রহ করা হয় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারের ডিএনএ ল্যাবে। পরবতীতে নমুনা সংগ্রহ করে পাঠানো হয় ঢাকার ল্যাবে। সেখান থেকে নমুনা পরীক্ষার প্রতিবেদন প্রথমে আদালতে এসে পৌঁছায়। পরবর্তীতে এ প্রতিবেদন রোববার তদন্ত কর্মকর্তার হাতে এসে পৌছে। গত ২৫ সেপ্টেম্বর রাত পৌনে ৮টার দিকে সিলেট এমসি কলেজের ছাত্রাবাসের ভেতরে একটি রাস্তায় প্রাইভেট কারের মধ্যেই গৃহবধূকে গণধর্ষণ করেন ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী।

এ ঘটনায় ৬ জনকে আসামি করে ওইদিন রাতেই মহানগর পুলিশের শাহপরাণ (রহ.) থানায় নির্যাতিতা নারীর স্বামী বাদি হয়ে দায়ের করেন একটি মামলা।



 

Show all comments
  • Md Sifat Ullah Sarder Saif ৩১ ডিসেম্বর, ২০২০, ১২:২১ পিএম says : 0
    লীগ বর্তমানে একটি বিভীষিকা, এরা জাতির কলন্ক, জাতির অভিশাপ ধিক্কার এমন জঘন্য সংগঠন কে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণ

২৮ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন