Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

মেজর কুকুরের সঙ্গে খেলতে গিয়ে আহত জো বাইডেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১:০৮ পিএম

প্রশুপ্রেমী হিসেবে বেশ পরিচিত নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট। মেজর ও চ্যাম্প নামে দুটি পোষা কুকুর রয়েছে তার। আগামী ২০ জানুয়ারি শপথ গ্রহণের পর পরিবারের অন্য সদস্যদের সাথে কুকুর দুটিও হোয়াইট হাউসে বসবাস করবে।

এদিকে নিজের পোষা কুকুরের সাথে খেলতে গিয়ে পায়ের গোড়ালিতে আঘাত পেয়েছেন নবনির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন। মেজর নামের ওই পোষা কুকুরের সাথে খেলার এক পর্যায়ে পা পিছলে পড়ে যান তিনি। পরে এক্সরে রিপোর্টে দেখা যায়, পায়ে চিড় ধরেছে তার। খবর সিএনএনের।

এদিকে, তার সুস্থতা কামনা করে টুইট করেছেন ডোনাল্ড ট্রাম্প। তিনি লিখেন ‘ দ্রুত সুস্থ হয়ে উঠুন’।

শনিবার দেশটির চিকিৎসক কেভিনও কোন্নর বলেন, সিটি স্ক্যান রিপোর্টে দেখা যায়, পায়ে আঘাত গুরুতর নয়। তিনি জানান, আগামী কয়েক সপ্তাহ জো বাইডেনকে বুট পায়ে হাঁটতে হবে।

শনিবার বাইডেনের কর্মকর্তারা জানান, কুকুরেরে সাথে খেলতে গিয়ে গোঁড়ালিতে আঘাত পেয়েছেন তিনি। এজন্য সম্ভবত তাকে একজন অর্থোপেডিকসের চিকিৎসা নিতে হবে।

যুক্তরাষ্ট্রে নির্বাচনী প্রচারণায় জো বাইডেনের মেডিকেল হিস্ট্রি প্রকাশ করা হয়। যেখানে তাকে সুস্বাস্থ্যবান হিসেবে আখ্যা দিয়ে বলা হয়, প্রেসিডেন্ট নির্বাচিত হলে তিনি দায়িত্ব পালনে শারীরিকভাবে যথেষ্ট উপযুক্ত হিসেবেই কাজ করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ