Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

চট্টগ্রামে সড়কে গৃহবধূসহ দুইজনের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৪:০৭ পিএম

চট্টগ্রামে পৃথক দুর্ঘটনায় মহিলাসহ দুইজনের মৃত্যু হয়েছে। নগরীর আগ্রাবাদে অটোরিকশা উল্টে রায়হান সুলতান রিয়াদ (২৭) নামে এক যুবক মারা গেছেন।
সীতাকুণ্ডে লরি চাপায় মারা গেছেন ফিরোজা বেগম (৩২) নামে এক গৃহবধূ। সোমবার এই দুটি দুর্ঘটনা ঘটে।
আগ্রাবাদে বেতার ভবনের সামনে অটোরিকশা উল্টে মারা যান রায়হান সুলতান রিয়াদ। তিনি লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সৈয়দ বাড়ির বাসিন্দা। তার বাবার নাম মো. টিপু সুলতান।
ডবলমুরিং থানার উপ পরিদর্শক (এসআই) মো. সৈয়দ আলম বলেন, সকালে আগ্রাবাদ বেতার ভবনের সামনে একটি অটোরিকশা উল্টে গেলে এতে চাপা পরে রিয়াদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে পাশের ইসলামী ব্যাংক হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এদিকে সীতাকুণ্ডের বাড়বকুণ্ড ইউনিয়নের মান্দারীটোলায় লরি চাপা পড়ে নিহত গৃহবধূ ফিরোজা বেগম মান্দারীটোলা গ্রামের বাসিন্দা প্রবাসী আব্দুর রাজ্জাকের স্ত্রী। স্থানীয়রা জানান, বাজার করে রিক্সাযোগে বাড়ি ফিরছিলেন ফিরোজা বেগম। এসময় পেছন দিক থেকে আসা একটি লরি ভাঙ্গা সড়কের কারণে উল্টে গিয়ে তার রিক্সাকে চাপা দিলে রিক্সাসহ তিনি লরির নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। ঘটনার পরপর লরি চালক গাড়ি ফেলে পালিয়ে যায়। দীর্ঘ প্রায় দুই ঘন্টা লরির নিচে গৃহবধূর লাশটি পড়েছিলো। এসময় শত শত এলাকাবাসী সেখানে জড়ো হয়ে লরি চালকের শাস্তি দাবী জানিয়ে ক্ষোভ প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ