Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বদলি নেমে ম্যানইউকে জেতালেন কাভানি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৫:৩০ পিএম

প্রথমার্ধেই ০-২ গোলে পিছিয়ে পড়া ম্যানচেস্টার ইউনাইটেডকে আলোর পথ দেখালেন এডিনসন কাভানি। বদলি নেমে উরুগুইয়ান তারকা করলেন জোড়া গোল। নম্বর সেভেনের নৈপুণ্যে সাউদাম্পটনের মাঠ থেকে ৩-২ গোলে জয় নিয়ে ফিরল উলে গুনার সুলশারের দল।

প্রথমার্ধের পরই বদলি নামেন ৩৩ বছর বয়সী কাভানি।

শুধু জোড়া গোল করা নয়, সতীর্থকে দিয়েও গোল করেছিলেন তিনি।
২৩ মিনিটে ইয়ান বেডনারেক হেডে গোল করে এগিয়ে দেন সাউদাম্পটনকে। ১০ মিনিট পর দুর্দান্ত ফ্রি-কিকে ব্যবধান ২-০ করেন জেমস ওয়ার্ড-প্রাউস।

৫৯ মিনিটে কাভানির পাস থেকে ম্যানইউয়ের পক্ষে ব্যবধান কমান ব্রুনো ফার্নান্দেস। ৭৪ মিনিটে হেডে গোল করে দলকে সমতা এনে দেন কাভানি।

যোগ করা সময়ে র‍্যাশফোর্ডের ক্রস থেকে দলকে জয় এনে দেওয়া গোল করেন কাভানি। এই গোলটিও ছিল হেড থেকে।

৯ ম্যাচে ৫ জয় ও ১ ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে ম্যান ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলে ১৭ পয়েন্ট নিয়ে সাউদাম্পটন আছে পঞ্চম স্থানে।

দিনের অন্য ম্যাচে চেলসির বিপক্ষে গোলশূন্য ড্র করেছে টটেনহ্যাম। ১০ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দলটি। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়েও দ্বিতীয় স্থানে লিভারপুল। আর ১০ ম্যাচে ১৯ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে চেলসি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন