Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

বিএনপি দলীয় তিন বারের সাবেক এমপি নূরজাহান ইয়াসমিন আর নেই

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৬:০০ পিএম

ময়মনসিংহ থেকে সংরক্ষিত আসনে নির্বাচিত বিএনপি দলীয় তিন বারের জাতীয় সংসদ সদস্য নূরজাহান ইয়াসমিন বুলবুল(৭৪) আর নেই। সোমবার বিকেল সাড়ে ৩টায় ঢাকাস্থ ইবনে সিনা হাসপাতালে তিনি চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
খবরের সত্যতা নিশ্চিত করেছেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর মাহমুদ আলম। সোমবার বিকেলে দলীয় প্যাডে এক শোক বিবৃতি তিনি আরো জানান, নূরজাহান ইয়াসমিন মৃত্যুকালে ৪ কন্যা সন্তান, নাতি-নাতনিসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। রাজনৈতিক জীবনে তিনি জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি ও জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী পদে দ্বায়িত্ব পালন করেছেন। একই সাথে তিনি ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ছিলেন।
দলীয় সূত্র জানায়, নূরজাহান ইয়াসমিন বুলবুল ছিলেন বিএনপির একনিষ্ঠ কর্মী। তিনি জাতীয় সংসদের সংরক্ষিত আসনে ময়মনসিংহ-৪ সদর এলাকা থেকে বিএনপি দলের মনোনিত প্রার্থী হিসেবে তিন বার সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তাঁর দ্বায়িত্ব পালনকালে কোন ধরনের অনিয়ন-দূর্নীতির অভিযোগ উত্থাপন হয়নি। ব্যক্তি জীবনে তিনি ছিলেন অত্যন্ত সহজ সরল সদা হাস্যজ্জল একজন মানুষ।
শোক প্রকাশ : নূরজাহান ইয়াসমিন বুলবুলের মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ডা: এজেডএম জাহিদ হোসেন, সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স, মহানগর বিএনপির আহবায়ক অধ্যাপক শফিকুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহবায়ক আবু ওয়াহাব আকন্দ, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা: মাহাবুবুর রহমান লিটন, যুগ্ম আহবায়ক আলহাজ্ব জাকির হোসেন বাবলু, আলমগীর মাহমুদ আলম প্রমূখ।



 

Show all comments
  • MD Akkas ৩০ নভেম্বর, ২০২০, ৭:৪৮ পিএম says : 0
    ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নূরজাহান ইয়াসমিন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ