Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

টাঙ্গাইলে হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশনের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৭:২৮ পিএম

স্বাস্থ্য পরিদর্শক -১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগ বিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসনের দাবিতে সারাদেশের ন্যায় টাঙ্গাইল ও সখীপুর উপজেলায় অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছেন স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক এবং স্বাস্থ্য সহকারীবৃন্দ।
সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে বাংলাদেশ হেলথ এসিস্ট্যান্ট এসোসিয়েশন এর উদ্দ্যোগে এ কর্মবিরতি শুরু হয়। এর আগে গত বৃহস্পতিবার থেকে (২৬ নভেম্বর) থেকে তারা আন্দোলন শুরু করেন।
বক্তারা বলেন, আমাদের ন্যায্য দাবি ও ন্যায্য পাওনার জন্য এই কর্মবিরতি শুরু করেছি। সরকারের পক্ষে এই আন্দোলন। সরকারের হাতকে শক্তিশালী করার জন্য আমাদের দক্ষতা প্রয়োজন। সেই লক্ষ্যে স্বাস্থ্য পরিদর্শক -১১, সহকারী স্বাস্থ্য পরিদর্শক -১২ এবং স্বাস্থ্য সহকারীদের ১৩তম গ্রেড প্রদান করতে হবে। যতদিন না পর্যন্ত দাবি মেনে না নেওয়া হবে ততদিন পর্যন্ত তাদের এই আন্দোলন চলমান থাকবে বলে জানান বক্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কর্মবিরতি


আরও
আরও পড়ুন