Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

মুরাদনগরে ধান ক্ষেত থেকে অটো রিকসা চালকের লাশ উদ্ধার

দেবীদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৭:৩০ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন মুকলিশপুর এলাকার ধান ক্ষেত থেকে সোহেল মিয়া (৩০) নামের এক অটো চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পূর্বধইর পূর্ব ইউনিয়নের কোরবানপুর গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে।
নিহতের বাবা শাহজাহান মিয়া বলেন, রবিবার বিকেলে বাড়ি থেকে অটো রিকসা নিয়ে বেরিয়ে সোহেল মিয়া রাতে আর বাড়ি ফিরেনি। ওইদিন সন্ধ্যায় মুকলিশপুর এলাকার ধানক্ষেতে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা এ ছবি ফেসবুকে পোষ্ট দেয়। খবর পেয়ে রোববার রাত সাড়ে ৯টায় পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। ওই পোষ্ট করা ছবি থেকেই আমরা সোহেল মিয়ার সন্ধান পাই। আমার মনে হচ্ছে, অটো রিকসাটির জন্যই তাকে হত্যা করা হয়েছে।
বাঙ্গরাবাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে অটো চালক সোহেল মিয়াকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে। সোমবার সকালে ময়না তদন্তের জন্য তার লাশ কুমেক হাসপাতাল মর্গে প্রেরণ করে। অটো রিকসাটি এখনো উদ্ধার হয়নি। এ ঘটনায় তার বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা রুজু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

১০ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ