Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজাপুরে স্কুলছাত্রীর আত্মহত্যা

রাজাপুর (ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ৭:৩৭ পিএম

ঝালকাঠি রাজাপুর উপজেলার মধ্য মনোহরপুর (বিশ্বাসবাড়ি)বাসিন্দা জহিরুল ইসলাম এর কন্যা এশা (১৪)এ সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।রাজাপুর থানা পুলিশ এশার লাশ আজ সোমবার বিকেলে ময়না তদন্তের জন্য রাজাপুর থানায় এনেছে।
নিহত এশা রাজাপুর সরকারি মাধ্যমিক বিদ্যায়ের ৮ ম শ্রেনীর ছাত্রী। স্হানীয মেম্বর মোঃ তৌহিদুল ইসলাম জানায়- এশারা ২ বোন, এক ভাই।এশা মেঝো, শেম্পু নিয়া ভাই বোনের সাথে ঝগড়া হয়। অভিমান করে এশা আজ সোমবার দুপুরে যে কোনো এক সময় এশা তার শয়ন কক্ষে দরজা বন্ধ করে স্লিংফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে বলে পরিবারের বরাতে জানায়। এশাকে খোঁজতে গিয়ে দেখে শয়ন কক্ষ বন্ধ,দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে দেখে এশা ঝুলিতেছে।দ্রুত তাকে নামিয়ে রাজাপুর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করে।পুলিশ হাসপাতাল থেকে এশার উদ্ধার করে।
রিপোর্ট লেখা পর্যন্ত মামলা রেকর্ড হয়নি বলে ডিউটি অফিসার এসআই লাইজু নিশ্চিত করেছেন। আত্মহত্যার প্রকৃত কারণ জানতে ময়নাতদন্তের জন্য লাশ ঝালকাঠি মর্গে পাঠানো হবে বলে জানায় পুলিশ ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ