Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

নদী দখল করে স্থাপনা নির্মাণের অভিযোগ

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

খুলনার বয়রাস্থ পূজাখোলা শ্মশানঘাট এলাকায় ময়ূর নদী দখল করে অবৈধ স্থাপনা নির্মাণের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে খুলনা জেলা প্রশাসক কার্যালয়ে লিখিত অভিযোগ করেছেন এলাকাবাসী।
অভিযোগে উল্লেখ করা হয়, খুলনার বয়রাস্থ পূজাখোলা শ্মশানঘাট সংলগ্ন ময়ূর নদীর জায়গা দখল করে জনৈক গফ্ফার বিলাস বহুল একটি বাড়ি ও মার্কেট নির্মাণ করেছে। এছাড়া মাদক ব্যবসা করে রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ বনে যায় গফ্ফার। ধীরে ধীরে গড়ে তোলেন একটি সন্ত্রাসী বাহিনী। তার বাহিনীর অন্যতম সদস্য রবিউল, আকবর, মুজিবসহ অন্যান্যরা। তাদের চাঁদাবাজি, মাদক ও জায়গা দখলের কারণে অতিষ্ঠ হয়ে উঠেছে এলাকাবাসী। একই সাথে একাধিক নারী কেলেঙ্কারির ঘটনাও রয়েছে। গফ্ফার ও তার বাহিনীর ভয়ে এই এলাকার নারীরা চলাফেরা করতে পারছে না। খুলনা সিটি কর্পোরেশনের পক্ষ থেকে বলা হয়েছে, ময়ূর নদীর অবৈধ দখলাদার বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। তবে করোনা কারণে একটু ধীর গতি থাকলেও অবিলম্বে সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন