Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

দুই মাসেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

নীলফামারী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নীলফামারী সদর উপজেলার সোনারায় আর্দশ গ্রামের সপ্তম শ্রেণির এক ছাত্রী অপহরণের দুই মাসেও উদ্ধার হয়নি। মেয়েকে উদ্ধারে পুলিশ প্রশাসনের দ্রæত হস্তক্ষেপ কামনা করে সংবাদ সম্মেলন করেছে অপহৃত মেয়ের পিতা দেলোয়ার হোসেন।
গতকাল সোমবার দুপুরে নীলফামারী প্রেসক্লাবে অনুষ্টিত সংবাদ সম্মেলনে মেয়েটির পিতা জানান গত ৩০ সেপ্টেম্বর সন্ধ্যায় তার মেয়ে পার্শ্ববর্তী জবেদা উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী আফরোজা আকতার বাড়ির পার্শ্ববর্তী মুদি দোকানে খরচ আনতে গেলে একই এলাকার বখাটে দেলোয়ার হোসেন দেলো, শফিকুল ইসলাম, আলমগীর হোসেনসহ কয়েকজন যুবক তার মেয়েকে জোরপূর্বক মোটরসাইকে তুলে নিয়ে যায়। এ ব্যাপারে নীলফামারী নারী ও শিশু নির্যাতন দমন আদালতে তিনজনকে আসামি করে মামলা দায়ের করি। কিন্তু মামলা দায়ের হওয়ার পরেও এখনও আমার মেয়েকে উদ্ধার করা সম্ভব হয়নি। সংবাদ সম্মেলনে তিনি আরও জানান, অপহরণকারীরা ১৯ নভেম্বর রাতে মোবাইল ফোনে আমার স্ত্রীর কাছে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। টাকা না দিলে আমার মেয়েকে মেরে ফেলবে বলে হুমকি দিয়েছে। কিন্তু আমি একজন দরিদ্র ভ্যানচালক। এতো টাকা দেয়ারমতো আমার সামথ্য না থাকায় সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি মেয়েকে উদ্ধার করে দেয়ার জন্য।
সংবাদ সম্মেলনে অপহৃত মেয়ের মা, দাদা, চাচীসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিল। নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন-নবী জানান, মেয়েটিকে উদ্ধার এবং আসামিদের গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন