Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সড়ক দুর্ঘটনায় নিহত ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন। গতকাল চট্টগ্রাম, টাঙ্গাইল ও কুড়িগ্রামে এসব দুর্ঘটনা ঘটে। আমাদের ব্যুরো ও সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত :

চট্টগ্রাম ব্যুরো জানায়, চট্টগ্রামে গতকাল সোমবার পৃথক দুর্ঘটনায় মহিলাসহ দুইজনের মৃত্যু হয়েছে। নগরীর আগ্রাবাদে অটোরিকশা উল্টে রায়হান সুলতান রিয়াদ (২৭) নামে এক যুবক মারা গেছেন। সীতাকুন্ডে লরি চাপায় মারা গেছেন ফিরোজা বেগম (৩২) নামে এক গৃহবধূ। পুলিশ জানায়, আগ্রাবাদে বেতার ভবনের সামনে অটোরিকশা উল্টে নিহত রায়হান সুলতান রিয়াদ লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সৈয়দ বাড়ির বাসিন্দা মো. টিপু সুলতানের পুত্র। একটি অটোরিকশা উল্টে গেলে এতে চাপা পরে রিয়াদ গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে প্রথমে পাশের ইসলামী ব্যাংক হাসপাতালে এবং পরে মা ও শিশু জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সীতাকুন্ডের বাড়বকুন্ড ইউনিয়নের মান্দারীটোলায় লরি চাপা পড়ে নিহত গৃহবধূ ফিরোজা বেগম ওই এলাকার বাসিন্দা প্রবাসী আব্দুর রাজ্জাকের স্ত্রী। স্থানীয়রা জানান, বাজার করে রিক্সাযোগে বাড়ি ফেরার পথে পেছন থেকে আসা একটি লরি ভাঙ্গা সড়কের কারণে উল্টে গিয়ে তার রিক্সাকে চাপা দেয়। রিক্সাসহ তিনি লরির নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান এবং দুই ঘণ্টা তার লাশ সেখানে পড়ে থাকে। এতে বিক্ষুব্ধ জনতা সড়কে নেমে মিছিল করে। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার এবং পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

টাঙ্গাইল জেলা সংবাদদাতা জানান, টাঙ্গাইলে মাইক্রোবাস ও বাসের সংঘর্ষে এক আনসার সদস্যসহ দুইজন নিহত হয়েছে। রোববার দিবাগত রাত দেড়টার দিকে ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কের এলেঙ্গাতে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মাইক্রোবাস চালক ও দুই আনসার সদস্যসহ আরো তিনজন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত দুজনের মধ্যে একজন হল আনসার সদস্য ছানোয়ার হোসেন ও টোব্যাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া। দুজনের বাড়িই গোপালগঞ্জের মকসুদপুরে।

এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ কামাল হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ট্যোবাকো কোম্পানির একটি মাইক্রবাস রংপুর যাচ্ছিলো। রোববার রাত দেড়টার দিকে এলেঙ্গার জালদো ব্রিজের কাছে পৌঁছলে একটি বাস পিছন দিক থেকে মাইক্রোবাসটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসে থাকা আনসার সদস্য ছানোয়ার হোসেন ও টোব্যাকো কোম্পানির কর্মকর্তা সবুজ মিয়া মারা যান। এ ঘটনায় মাইক্রোবাস চালক ও দুই আনসার সদস্যসহ আরো তিনজন আহত হয়েছে। আহতদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় চলন্ত অটোবাইক থেকে ছিটকে পড়ে শান্তি রানী রায় (৩৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। গতকাল দুপুর ২টার দিকে উপজেলার বড়ভিটা ইউনিয়নের খেঁজুরের তল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। মৃত শান্তি রানী উপজেলার বড়ভিটা ইউনিয়নের চৌকিদারটারি গ্রামের কৃষ্ণ চন্দ্র বর্মনের স্ত্রী। ফুলবাড়ী থানা পুলিশের এসআই হাবীব বলেন, শান্তি রানী, তার মেয়ে ও ভাসুরসহ ৫-৬ জন অটোবাইকযোগে আত্মীয়ের বাড়ি উলিপুরে যাচ্ছিলেন। অটোবাইকটি উপজেলার খেঁজুরের তল এলাকায় পৌঁছালে ছিটকে পড়ে গুরুতর আহত হন শান্তি রানী। স্বজনরা তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে শারীরিক দুর্বলতার কারণে অটোবাইক থেকে ছিটকে পড়ে তার মৃত্যু হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-দুর্ঘটনা

৭ ফেব্রুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
১০ ডিসেম্বর, ২০২০
১ ডিসেম্বর, ২০২০
১১ অক্টোবর, ২০২০
১১ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ