Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভারতে করোনা নিয়ে সর্বদলীয় বৈঠকের ডাক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০২০, ১০:০৬ পিএম

ভারতে ভয়াবহ করোনা পরিস্থিতি নিয়ে আলোচনা করতে সর্বদলীয় বৈঠকের ডাক দিয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সরকার। আজ সোমবার সরকারের এক সূত্রের বরাত দিয়ে বিষয়টি জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম হিন্দুস্তান টাইমস।
সংবাদ মাধ্যমটির প্রতিবেদনে জানানো হয়েছে, সর্বদলীয় বৈঠকটি আগামী শুক্রবার সকাল সাড়ে ১০টায় ভার্চুয়ালি অনুষ্ঠিত হবে। এতে নরেন্দ্র মোদি সভাপতিত্ব করবেন বলে জানানো হয়েছে। ভারতীয় পার্লামেন্টের দুই কক্ষের বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের বৈঠকে ডাকা হয়েছে। ইতোমধ্যে দলগুলোর সংসদীয় নেতাদের কাছে আমন্ত্রণ পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, মোদি সরকার এমন সময় এই সর্বদলীয় বৈঠকের ডাক দিলো যখন দেশটির রাজধানী দিল্লিতে করোনার তৃতীয় ঢেউ চলছে। সুতরাং এই সর্বদলীয় বৈঠকে মোদি সরকার আগামী বাজেট অধিবেশন ও শীতকালীন অধিবেশন একত্রে করার প্রস্তাব দিতে পারে বলে মনে করা হচ্ছে।
উল্লেখ্য, এর আগে গত ২৪ নভেম্বর নরেন্দ্র মোদি দেশটির মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠক করেন। সেখানে করোনা নিয়ন্ত্রণে প্রয়োজনীয় উদ্যোগ এবং করোনার ভ্যাকসিন নিয়ে আলোচনা হয়। সূত্র : হিন্দুস্তান টাইমস



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত

১৫ জানুয়ারি, ২০২১
১৪ জানুয়ারি, ২০২১
১৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ