Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

বৃষ্টিতে ভেসে গেল তৃতীয় টি-টোয়েন্টি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের তৃতীয় টি-টোয়েন্টিতে পানি ঢেলে দিয়েছে বৃষ্টি। তিন ম্যাচের সিরিজ ২-০ ব্যবধানে জিতেছে নিউজিল্যান্ড। প্রথম দুই ম্যাচ জিতে আগেই সিরিজ নিশ্চিত করে স্বাগতিকরা।

মাউন্ট মঙ্গানুইয়ে গতকাল খেলা হয়েছে কেবল ১৪ বল। টস হেরে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ ২.২ ওভারে ১ উইকেটে করে ২৫ রান। স্থানীয় সময় রাত সোয়া নয়টায় সবশেষ পর্যবেক্ষণের কিছুক্ষণ পর ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করেন দুই আম্পায়ার।
একটি করে ছক্কা ও চারে ৭ বলে ১১ রান করা ব্র্যান্ডন কিংকে থামান লকি ফার্গুসন। দারুণ বোলিংয়ে তিন ম্যাচে ৭ উইকেট নেওয়া গতিময় এই পেসার জেতেন সিরিজ সেরার পুরস্কার।

সংক্ষিপ্ত স্কোর:
ওয়েস্ট ইন্ডিজ : ২.২ ওভারে ২৫/১ (ফ্লেচার ৪*, কিং ১১, মায়ার্স ৫*; স্যান্টনার ১-০-১২-০, ফার্গুসন ১-০-১৩-১, বেনেট ০.২-০-০-০)। ফল : পরিত্যক্ত। সিরিজ : ৩ ম্যাচের সিরিজে ২-০ ব্যবধানে জয়ী নিউজিল্যান্ড। ম্যান অব দা সিরিজ : লকি ফার্গুসন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তৃতীয়-টি-টোয়েন্টি
আরও পড়ুন