Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভাস্কর্য বিরোধীদের মোকাবেলায় যুবলীগই যথেষ্ট

চট্টগ্রামে নিক্সন চৌধুরী

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ভাস্কর্য স্থাপনের বিরোধিতাকারীদের মোকাবেলায় যুবলীগের কর্মীরাই যথেষ্ট উল্লেখ করে সংগঠনের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, সাহস থাকলে মাঠে নামেন। গতকাল সোমবার চট্টগ্রাম নগরীর পুরনো রেলস্টেশনে যুবলীগের এক সংবর্ধনায় তিনি একথা বলেন। হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের প্রতি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে তিনি বলেন, দেখতে পেলাম একজন মামুনুল হক মঞ্চে দাঁড়িয়ে বক্তৃতা করে চ্যালেঞ্জ করছেন। সারা দেশের যুবলীগের সঙ্গে লড়ে দেখেন। যুবলীগ মাঠে নামলে এক সেকেন্ডও দাঁড়াতে পারবেন না।
কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক বদিউল আলমের এ সংবর্ধনা সভার আয়োজন করে চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা যুবলীগ। ভাস্কর্য বিরোধীদের উদ্দেশে তিনি বলেন, যদি সাহস থাকে মাঠে আসেন। অনুষ্ঠানে যুবলীগ কর্মীদের পাল্টাপাল্টি স্লােগানে ব্যাপক হট্টগোল হয়।



 

Show all comments
  • মিজানুর রহমান ৩০ নভেম্বর, ২০২০, ১১:৩৬ পিএম says : 0
    আলেম ওলামাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন , ইনশাআল্লাহ আপনার ঘরে নেক সন্তান পয়দা হবে,আর বিদ্বেষী হলে আপনার ঘরে নাস্তিক বেইমান বেয়াদব জন্মলাভ করবে।।
    Total Reply(0) Reply
  • এক পথিক ১ ডিসেম্বর, ২০২০, ৯:৪৩ এএম says : 0
    হায়রে মানুষ রঙিন ফানুস; দম ফুরাইলে ঠুস। আজরাইল (আ:)- কে দেখলে নিক্সন মিয়ার লাফালাফি আর থাকবে না। নিক্সন মিয়া কি ফেরাউনের চাইতে বেশি শক্তিশালী? পবিত্র কুরআন খুলে দেখেন ফেরাউনের কি পরিণতি হয়েছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুবলীগই-যথেষ্ট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ