Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

টাকা শোধ করতেই ব্যবসায়ী খুন

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নাটোরের নলডাঙ্গার সার ব্যবসায়ী অরুণ ঠাকুর খুনের রহস্য উদঘাটন করেছে নাটোর জেলা পুলিশ। অনলাইনে জুয়া খেলা এবং প্রেমিকার টাকা শোধ করার জন্যই তাকে হত্যা করে পূর্ব সোনাপাতিলের (মধ্যপাড়া) মো. শাখেরের ছেলে আলামিন ইসলাম আমিন। 

গতকাল সোমবার বেলা ১১টার দিকে পুলিশ সুপার লিটন কুমার সাহা এক প্রেস ব্রিফিংয়ে জানান, অনলাইনে জুয়া খেলে হেরে প্রেমিকার কাছ থেকে কাছে থেকে ঘটনার ৬/৭ দিন আগে দুই লাখ টাকা ধার নেয় আলামিন। ধার করা টাকা কোনো ভাবেই শোধ করতে না পেরে মরিয়া হয়ে ওঠে সে। পরে ধারের টাকা সংগ্রহ করতে অপচিন্তায় লিপ্ত হয়। এ সময় সে নলডাঙ্গা বাজারে পেঁয়াজের হাটে ঘোরাঘুরির এক পর্যায়ে সন্ধ্যা ৭টার দিকে সার ব্যবসায়ী অরুণ ঠাকুরকে টাকা গুনতে দেখে ছিনতাইয়ের পরিকল্পনা করে।
পরে রাতে অরুণ ঠাকুর নগদ ৫ লাখ টাকা ব্যাগে নিয়ে বাড়ির উদ্দেশ্য রওনা দেয়। এ সময় রাস্তার পাশে বাঁশঝাড়ে রড নিয়ে ওঁৎ পেতে থাকা আলামিন তাকে দেখে তার মাথা লক্ষ করে আঘাত করে।
গুরুতর জখম অবস্থায অরুণ ঠাকুর রাস্তায় লুটিয়ে পড়লে তার টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায় আলামিন।
তিনি আরো জানান, অরুণ ঠাকুরের চিৎকার শুনে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত জখম অবস্থায় নলডাঙ্গার একটি ক্লিনিকে ভর্তি করায়। সেখানে তার অবস্থার অবনতি হতে দেখে রাজশাহীতে রেফার্ড করা হয়। পরে রাজশাহী মেডিকেলে জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে তার স্ত্রী শ্যামলী শর্মা নলডাঙ্গা থানায় লিখিত এজাহার দাখিল করলে মামলা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যবসায়ী-খুন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ