Inqilab Logo

শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

৪০ কোটি টাকার স্বর্ণের বারসহ বান্দরবানে স্বামী-স্ত্রী আটক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১০:২৩ এএম

স্বর্ণের বারগুলো মিয়ানমার থেকে চোরাইপথে পাচার হয়ে বাংলাদেশ সীমান্তে আসার পথে প্রায় ৪০ কোটি টাকার স্বর্ণের বার জব্দ করা হয়।

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার আশারতলী সীমান্ত এলাকায় ২৮টি স্বর্ণের বার উদ্ধার করা হয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে নাইক্ষংছড়ি উপজেলার প্রধানঝিরি এলাকায় স্বর্ণের বারসহ পাচারকারীদের দুই সদস্যকে আটক করে পুলিশ।

আটকৃকতরা হলেন মো. ফারুক ও তার স্ত্রী মরিয়ম খাতুন। তারা দুজনই স্বামী-স্ত্রী। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য প্রায় ৪০ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে।

নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ জানান, সোমবার রাতে পুলিশের অভিযানে নাইক্ষ্যংছড়ির সীমান্তে আশারতলী পয়েন্ট দিয়ে চোরাইপথে আসার সময় ২৮টি স্বর্ণের বারসহ দুইজনকে আটক করা হয়। আটককৃতরা স্বর্ণের বারগুলো চোরাইপথে মিয়ানমার থেকে বাংলাদেশে নিয়ে আসছিল।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, স্বর্ণের বারগুলো মিয়ানমার থেকে চোরাইপথে পাচার হয়ে বাংলাদেশ সীমান্তে আসার পথে জব্দ করা হয়। তারা স্বর্ণের বারগুলো মিয়ানমার থেকে পাচার করে বাংলাদেশে নিয়ে আসছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণসহ আটক


আরও
আরও পড়ুন