Inqilab Logo

ঢাকা সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ০৪ মাঘ ১৪২৭, ০৪ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা দিবসে বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের বিচারের আওতায় আনার দাবী মুক্তিযোদ্ধাদের

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৩:২০ পিএম

১ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দিবসে ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হোসাইন নাগরিক সংবর্ধনায় বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধীদের বিচারের আওতায় আনার দাবী জানিয়েছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে জঙ্গিবদীরা আষ্ফালন দেখাচ্ছে। তারা বাংলাদেশকে পাকিস্তান বানাতে চায়। তিনি আরও বলেন বঙ্গবন্ধু, বাংলাদেশ, মুক্তিযুদ্ধ, জাতীয় সঙ্গীত ও লাল সবুজের পতাকা নিয়ে যারা কথা বলে তাদের জিভ ছিড়ে ফেলতে হবে। মুক্তিযোদ্ধা দিবস উপলক্ষে মঙ্গলবার সকালে পিরোজপুরের মঠবাড়িয়ায় বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হোসাইন কে দেয়া নাগরিক সংবর্ধণায় তিনি একথা বলেন। 

স্থানীয় মিরুখালী ইউনিয়ন কমপ্লেক্স মাঠে ওয়ার্কার্স পার্টি মঠবাড়িয়া উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপত্বি করেন উপজেলা শাখার সভাপতি রমা রানী শোভা মজুমদার। বক্তব্য রাখেন জাতীয় সামজতান্ত্রিক দল (জাসদ) এর উপজেলা সভাপতি রনজিৎ হালদার, উদিচির উপজেলা সভাপতি শিবু সাওজাল, ওয়ার্কার্স পার্টি বামনা উপজেলা সভাপতি রাজিব হালদার, জাতীয় কৃষক সমিতির উপজেলা আহবায়ক ও উপজেলার মিরুখালী ইউপি নির্বাচনে ওয়ার্কার্স পার্টি মনোনিত চেয়ারম্যান প্রার্থী মোঃ আবুল বাসার বাদশা, মিরুখালী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলমগীর হোসেন খান, সাংবাদিক দেবদাস মজুমদার ও জেলা ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি শাহানা মুন্সি প্রমূখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ওয়ার্কার্স পার্টি সাধারণ সম্পাদক প্রশান্ত হালদার খেকন ও সাংস্কৃতিক কর্মী বাদল কৃষ্ণ হালদার।
অনুষ্ঠানে স্থানীয় ৯ মুক্তযোদ্ধাকে লাল সবুজের উত্তরিয় পরিয়ে দেন বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হোসাইন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ