Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝালকাঠিতে স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৩:৫৩ পিএম

ঝালকাঠির রাজাপুরে সাওদা আক্তার এশা (১৪) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার উপজেলার মধ্য মনোহপুর গ্রামের বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তাঁর লাশ উদ্ধার করা হয়। এশা ওই গ্রামের জহিরুল ইসলাম মৃধার মেয়ে। সে রাজাপুর সরকারি বালিকা বিদ্যালয়ের অস্টম শ্রেণির ছাত্রী ছিলেন।
পুলিশ জানায়, এশা তাঁর চুলে মেহেদী পাতা লাগায়। পরে সেই মেহেদী লাগানো চুলে শ্যাম্পু লাগাতে চাইলে তাঁর মা নিষেধ করেন। মায়ের নিষেধের পরেও মাথায় শ্যাম্পু দিয়ে গোসল করতে চাইলে এ নিয়ে এশা ও তার বড় ভাই জুবায়েরের মধ্যে কথা কাটাকাটি হয়। ভাইয়ের সঙ্গে অভিমান করে এশা ঘরের ভেতরে তাঁর কক্ষে গিয়ে ফ্যানের সাথে ওড়না জড়িয়ে গলায় ফাঁস দেয়। পরিবারের লোকজন এশাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
রাজাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, এশার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে ময়না তদন্তের জন্য ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝুলন্ত লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ