Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

কালিগঞ্জে গৃহহীনদের গৃহ নির্মানের ভিত্তি প্রস্তর উদ্বোধন

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৫:১২ পিএম

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় ভুমিহীন ও গৃহহীন ১৮৯ পরিবারের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধন হয়েছে। মুজিব শতবর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে এই গৃহ নির্মাণ।
মঙ্গলবার (১লা ডিসেম্বার২০২০) কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের বাবুরাবাদ গ্রামে ৪৭ জন ভুমিহীন ও গৃহীনদের গৃহ নির্মাণ কজের উদ্বোধন করেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী সংসদ সদস্য ডা: আ, ফ, ম রুহুল হক এমপি ।
উদ্বোধনকালে সাবেক স্বাস্থ্য মন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি বাস্তবায়নে মুজিব শতবর্ষে সকল ভুমিহীন পরিবারকে জমিসহ ঘর ও গৃহহীন পরিবারকে ঘর তৈরি করে দেয়া হবে। এর ফলে মুজিব শতবর্ষে আর কোন পরিবার গৃহহীন থাকবে না।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজম্মেল হক রাসেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হক ছোট, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিয়ারাজ হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন