Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

পঞ্চগড় পৌরসভা নির্বাচনে ৩ মেয়র প্রার্থীর মনোনয়ন দাখিল

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৫:৩২ পিএম

আসন্ন পঞ্চগড় পৌরসভা নির্বাচনের মেয়াদ উত্তীর্ণ হওয়ায় এ মাসেই পঞ্চগড় পৌরসভা নির্বাচনের তফশীল ঘোষনা করা হয় । তারই ধারাবাহিকতা পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে তিন জন প্রার্থী মনোনয়ন দাখিল করেন । এরমধ্যে সরকার দলীয় বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত পঞ্চগড় জেলা মহিলা আওয়ামীগের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সদস্য জাকিয়া খাতুন, পঞ্চগড় পৌর বিএনপির সভাপতি ও পাঁচ বারের নির্বাচিত মেয়র তৌহিদুল ইসলাম ও পঞ্চগড় জাতীয় গণতান্ত্রিক পাটি (জাগপা’র) শাহরিয়ার আলম বিপ্লব। আজ মঙ্গলবার বিকেল ৩টায় জেলা নির্বাচণ কার্যালয়ে নির্বাচন কর্মকর্তা ও রির্টার্নিং অফিসার মো: আলমগীরের কাছে মনোনয়নপত্র দাখিল করেন প্রার্থীরা।
নির্বাচন কর্মকর্তা ও রির্টানিং অফিসার আলমগীর জানান, মেয়র পদে তিন জন প্রার্থী মনোনয়ন ফরম ক্রয় করেছেন তিন জনই জমা করেছেন । এছাড়া ৩টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮জন ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদের ১৬জন প্রার্থী মনোনয়পত্র জমা প্রদান করেছেন । ৩ ডিসেম্বর প্রার্থীতা যাচাই-বাচাই ও দশ ডিসেম্বর চুরান্ত মনোনয়ন প্রত্যাহার এবং ২৮ডিসেম্বর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানান তিনি ।



 

Show all comments
  • মো: আরিফ হোসেন ১৯ ডিসেম্বর, ২০২০, ৬:০২ পিএম says : 0
    সাহারিয়া আলম বিপ্লব ভাইয়ের সালাম নিন হুক্কা মার্কায় ভোট দিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন