Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ভাতিজার হাতে চাচা খুন

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় সুদের টাকার জন্য ভাতিজার হাতে চাচা নিহত হয়েছে। গত সোমবার রাতে শহরের প‚র্বমেড্ডায় এ ঘটনাটি ঘটে। নিহত আব্দুল মালেক (৮০) শহরের প‚র্বমেড্ডা স্কুল মসজিদ সংলগ্ন মৃত কাসেম আলীর ছেলে।
পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত ৩ বছর আগে আব্দুল মালেকের ছেলে শরীফ তার চাচাতো ভাই মনিরের কাছ থেকে ব্যবসার জন্য সুদে ১ লাখ টাকা নেয়। পরবর্তীতে শরীফ প্রতিমাসে মনিরকে সুদ বাবদ দশ হাজার টাকা করে দিয়ে আসছিল।
গতকাল মঙ্গলবার সুদের বাকি বিশ হাজার টাকা দেয়ার তারিখ ছিল। কিন্তু সোমবার রাতেই মনির ৩-৪ জন লোক সাথে নিয়ে শরীফের বাবা আব্দুল মালেককে মারধর করে। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অপারেশন) ইশতিয়াক আহমেদ জানান, হত্যার অভিযুক্ত মনিরকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন