Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ভাইয়ের ওভারে স্মিথের ৬ ছক্কা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন বছর তিনেক আগে। ৩৭ বছর বয়সী ডোয়াইন স্মিথ এখন খেলেন কেবল ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে। ক্লাব ক্রিকেটের এক ম্যাচে বিধ্বংসী চেহারায় দেখা গেল তাকে। ওভারে ছয় ছক্কা হাঁকিয়েছেন সাবেক এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। বোলারটি ছিল আবার তার আপন ভাই!
গতপরশু ব্রিজটাউনে এঅ্যান্ডএ অটো পার্টস এরল হোল্ডার টেন-টেন ক্লাসিকের ফাইনালে মুখোমুখি হন দুই স্মিথ ভাই ডোয়াইন ও কেমার। এরল হোল্ডার স্টার্সের হয়ে সিআরবির বিপক্ষে ব্যাটিং ওপেন করতে নামেন ডোয়াইন। অফ স্পিনার কেমারের করা ইনিংসের প্রথম ওভারে ছয় বলের প্রতিটিতে ছক্কায় ওড়ান ডানহাতি ব্যাটসম্যান। আরেক অফ স্পিনার অ্যাশলে নার্সের বলে আউট হওয়ার আগে তিনি করেন ৪৬ রান।
কেমারের অবশ্য কখনও আন্তর্জাতিক ক্রিকেটে খেলা হয়নি। তবে যথেষ্ট ভালো অফ স্পিনার তিনি। কয়েক মৌসুম খেলেছেন ইংলিশ ক্রিকেটে। ক্যারিবিয়ানেও বেশ সুনাম রয়েছে তার। ভাইয়ের বিপক্ষে প্রতিশোধ নেওয়ার সুযোগ ছিল কেমারের, কিন্তু পারেননি। ডোয়াইনের বলে গোল্ডেন ডাক মেরে ফেরেন তিনি।
এই টুর্নামেন্টটি বারবাডোজ ক্রিকেট অ্যাসোসিয়েশন কর্তৃক স্বীকৃত ও অনুমোদিত। ওয়েস্ট ইন্ডিজ বা বারবাডোজকে প্রতিনিধিত্ব করা বেশ কয়েক জন ক্রিকেটার অংশ নিয়েছিলেন সেখানে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ক্রিকেট

২৩ জানুয়ারি, ২০২১
২২ জানুয়ারি, ২০২১
২২ জানুয়ারি, ২০২১
২২ জানুয়ারি, ২০২১
২২ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন