Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ছিনতাইয়ের শিকার সাংবাদিক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর মগবাজার রেললাইন ধরে রাতে বাসায় ফেরার পথে মিথুন চৌধুরী নামের এক সংবাদকর্মীর চোখে মরিচের গুঁড়ো ছিটিয়ে পকেটের টাকা নিয়ে গেছে ছিনতাইকারী। গত সোমবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে।

মিথুন আরটিভিতে কর্মরত আছেন। তিনি মগবাজার এলাকাতে থাকেন। মিথুন বলেন, সোমবার রাতে রেললাইন ধরে রাতে বাসায় ফেরার পথে হঠাৎ পেছন থেকে এসে কেউ আমার চোখে শুকনো মরিচের গুঁড়ো ছিটিয়ে দেয়। মুহূর্তের মধ্যে আমার পকেটে থাকা ১৫ হাজার টাকা কেড়ে নেয়। প্যান্টের অন্য পকেটে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলেও আমার বাধার মুখে ব্যর্থ হয়।

এদিকে, তাৎক্ষণিকভাবে চিৎকার করে ছিনতাইকারীকে ধরার চেষ্টা করলেও পারেননি মিথুন। এরপর মগবাজার রেলক্রসিংয়ের কাছে এক দোকানে গিয়ে চোখে মুখে পানি দিয়ে যন্ত্রণা কমানোর চেষ্টা করেন। ওই সময় আশপাশে অনেকে চলাচল করলেও চিৎকারে কেউ এগিয়ে যায়নি বলে জানান মিথুন।
তিনি আরো জানান, এ ঘটনার পর থেকে তিনি অসুস্থ হয়ে পড়েন। প্রাথমিক চিকিৎসা শেষে তিনি বাসায় বিশ্রামে রয়েছেন। সুস্থ হয়ে মামলা দায়ের করবেন বলে জানান তিনি।

মগবাজারের স্থায়ী বাসিন্দা জানান, মগবাজার রেললাইন সন্ধ্যা হলেই অন্ধকার হয়ে যায়। সেখানে রাতে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাছাড়া এলাকায় প্রায়ই ছোটখাটো চুরির ঘটনা ঘটে। এলাকায় পুলিশ টহল থাকলেও তারা নিরাপত্তা দিতে পারছে না। পুলিশের তৎপরতা বাড়ানো দরকার।

হাতিরঝিল থানার পরিদর্শক (তদন্ত) মহীউদ্দিন ফারুক বলেন, আমরা ছিনতাইয়ের ঘটনাটি শোনার সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত হয়েছি। পুরো ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাংবাদিক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ