Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

সড়কে নিথর ৮ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

সড়ক দুর্ঘটনায় ৮ জন নিহত হয়েছেন। গত ২৪ ঘণ্টায় নিহতদের মধ্যে ফরিদগঞ্জে তেলবাহী লরি ও সিএনজির সংঘর্ষে ৩ জন, নওগাঁয় ২, রাজশাহী, ঠাকুরগাঁও ও চুয়াডাঙ্গায় একজন করে। আহত হয়েছেন ৫ জন।

ফরিদগঞ্জ (চাঁদপুর) : তেলবাহী লরির চাকা ফেঁেট বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংর্ঘষে তিনজন নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর সড়কের সরকারি হাসপাতালের সামনে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন, সিএনজি অটোরিক্সার চালক জাহাঙ্গীর (৪০) ও ইয়াছমিন আক্তার রুমা (৩০) ও মামুন হোসেন (৩৫)। এই ঘটনার তেলবাহী লরির চালক ও হেলপার পলাতক রয়েছে
স্থানীয়রা জানান, সকাল পোনে আটটার দিকে মেঘনা অয়েলের একটি তেলবাহী লরি রায়পুর থেকে ফরিদগঞ্জের দিকে আসার সময় চাঁদপুর- ফরিদগঞ্জ-রায়পুর আঞ্চলিক মহাসড়কের ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে চাকা ফেঁটে যায়। এতে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। তেলবাহী লরি ও সিএনজি অটোরিক্সাটি পাশ^বর্তী খালে পড়ে যায়। এতে সিএনজি স্কুটারের তিনজন যাত্রী গুরুতর আহত হয়। নিহত সিএনজি স্কুটার চালকের বাড়ী পাশ^বর্তী রায়পুর উপজেলায় এবং নিহত নারীর বাড়ি ফরিদগঞ্জের চরবড়ালি গ্রামে ও মামুনের বাড়ি উপজেলা শোল্লায়।

পুঠিয়া (রাজশাহী) : পুঠিয়া আড়ানি সড়কে গতকাল ট্্রাক ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে গতকাল জিন আলী (২২) নামের এক পল্লী বিদ্যুৎ কর্মচারী নিহত হয়েছে। নিহত জিম আলী নাটোর জেলার গুরুদাসপুর উপজেলার ধারাবাড়িয়া গ্রামের হোসেন আলীর ছেলে।

ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় গত সোমবার রাতে এক স্কুলশিক্ষক নিহত হয়েছেন। নিহত আবুল কাশেম জেলার বালিয়াডাঙ্গী উপজেলার দুওসুও গান্ডিকারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক এবং গান্ডিকারী গ্রামের আব্দুর রহমানের ছেলে।

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ইব্রাহিম আলী (২৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার মধুখালী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহিম আলী একই উপজেলার বড়গাংনী গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।

নওগাঁ : নওগাঁর মান্দায় পৃথক সড়ক দুর্ঘটনায় গত ২৪ ঘণ্টায় মশিউর রহমান (২৪) ও তছির উদ্দিন (৩৫) নামে দুই যুবক নিহত হয়েছে। গতকাল সকালের এই ঘটনায় আরও ২ জন আহত হয়েছেন। জানা গেছে-নওগাঁর নিয়ামতপুর উপজেলার পাড়ইল গ্রামের সাইফুদ্দিনের ছেলে মশিউর রহমান সকাল ১০টার দিকে পাওয়ারটিলারের ট্রলিতে খড় বোঝাই করে মোহোনপুর নিয়ে যাওয়ার সময় মান্দার সাবাইহাট এলাকায় ট্রাকের ধাক্কায় ট্রলি উল্টে ঘটনাস্থলে তিনি মারা যান।

এদিকে, সোমবার সন্ধ্যায় দিকে মান্দা উপজেলার দেলুয়াবাড়ি এলাকায় একটি যাত্রীবাহী বাসের চাপায় তছির উদ্দিন নামে এক ব্যক্তির মৃত্যু হয়। নিহত তছির উদ্দিন মান্দা উপজেলার কুসুম্বা ইউনিয়নের চককানু গ্রামের মৃত ছানু মন্ডলের ছেলে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ

২ জানুয়ারি, ২০২১
১৪ ডিসেম্বর, ২০২০
২ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ