Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

হাটে হাঁড়ি ভাঙলেন স্বামীই!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী পবিত্রা পুনিয়া ‘বিগ বসে’র ঘর থেকে বেরিয়েছেন এই তো কিছুদিন হল। এর মধ্যেই তিনি গুরুতর বিতর্কে জড়িয়ে পড়লেন। সুমিত মাহেশ্বরী নামে এক হোটেল ব্যবসায়ীর বিস্ফোরক দাবি পবিত্রা পুনিয়া তার স্ত্রী। শুধু তাই নয়, সুমিতের অভিযোগ, বিবাহিতা হওয়ার পরও বিভিন্ন সময়ে চার পুরুষের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন টেলিভিশন অভিনেত্রী।
রিয়েলিটি শো ‘বিগ বসে’ চলতি মৌসুমের অন্যতম চর্চিত বিষয় ছিল পবিত্রা ও এজাজ খানের নৈকট্য। শোয়ের মধ্যেই দু’জনকে এক মুহূর্তের জন্য বিশেষ দৃশ্যে দেখা গেছে। এজাজ প্রকাশ্যেই নিজের মনের কথা পবিত্রাকে জানিয়েছেন।

তিনি এ কথাও বলেছেন, বিগ বস থেকে বেরিয়ে সোজা পবিত্রাকে নিয়ে নিজের বাবার সঙ্গে দেখা করাবেন। শো থেকে বেরিয়ে যাওয়ার সময়ও এজাজকে জড়িয়ে ধরে নিজের ভালবাসা প্রকাশ করেছেন পবিত্রা।
সুমিত জানান, পবিত্রা কোনওদিনই তাদের বিয়েকে গুরত্ব দেননি। যে চারজনের সঙ্গে পবিত্রার সম্পর্ক ছিল, তার মধ্যে একজন সাবেক বিগ বস প্রতিযোগী পারস ছাবরা। এর আগে পারস জানিয়েছিলেন, পবিত্রার সঙ্গে সম্পর্কে থাকাকালীন তিনি জানতেন না তার বিয়ে হয়ে গেছে।

যদিও শোয়ে পবিত্রা জানিয়েছিলেন, তার অন্য কারো সঙ্গে বিয়ের কথা পাকা হয়ে রয়েছে। তবে বিবাহিত হওয়া প্রসঙ্গে কিছু বলেননি অভিনেত্রী। এদিকে সুমিতের বক্তব্য, তিনি প্রতিবার পবিত্রাকে ক্ষমা করেছেন। কিন্তু আর নয়!

রিয়েলিটি শোয়ে যেভাবে এজাজের সঙ্গে অভিনেত্রী ঘনিষ্ঠ হয়েছেন, তাতে পরিবারসহ তিনি বেজায় ক্ষুব্ধ। পবিত্রা নিজের জীবন নিয়ে যা খুশি তাই করতে পারেন। কিন্তু তার আগে তাকে ডিভোর্স নিতে হবে বলে জানান সুমিত।
উল্লেখ্য, শোয়ের প্রথম ফাইনালিস্ট এজাজ খান হতে চলেছেন। নিজেদের গোপন কথা বলার টাস্কে যৌন হেনস্থার কথা প্রকাশ করেন এজাজ। তার সেই কাহিনি সকলের মন ছুঁয়ে যায়। প্রতিযোগীদের বিচারে চলতি সপ্তাহের এভিকশন থেকে বেঁচে যান টেলিভিশন অভিনেতা। আর হয়ে যান শোয়ের প্রথম ফাইনালিস্ট। গতবার শো জিতেছিলেন আরেক টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, নিউজ ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ