Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

শেরপুর সরকারী কলেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করলেন হুইপ আতিক

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৪:২৩ এএম

মুজিব জন্মশতবার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে শেরপুর সরকারি কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি ১ ডিসেম্বর বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন । এ উপলক্ষে শেরপুর সরকারি কলেজের হলরুমে আয়োজিত এক আলোচনা সভায় শেরপুর সরকারি কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন কমিটির আহ্বায়ক প্রফেসর শাহ্ কামাল উদ্দিনের সভাপতিত্বে অনুিষ্ঠত ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক এমপি।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ও সহযোগী অধ্যাপক শিব শঙ্কর কারুয়া শিবুর সঞ্চালনায় অনুিষ্ঠত এ অনুষ্ঠােন আরো বক্তব্য রাখেন, শেরপুর সরকারি কলেজের (ভারপ্রাপ্ত) অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুর রশীদ, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান ও শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক খান, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি ও শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন প্রমুখ।

এসময় শেরপুর সরকারি কলেজের শিক্ষক-শিক্ষার্থী, বিএনসিসি, রোভার স্কাউট, কলেজের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

এদিকে ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে হুইপ আতিউর রহমান আতিক এমপি কলেজ প্রাঙ্গণে উপস্থিত হলে তাকে সরকারি কলেজের বিএনসিসির একদল চৌকস সদস্য গার্ড অব অনার এবং সালাম প্রদান করেন। পরে তিনি সালাম ও অভিবাদন গ্রহণ করেন।

পরে কলেজ শিক্ষক পরিষদের পক্ষ থেকে হুইপ আতিক এমপি ও অন্যান্য অতিথিদের ফুলেল শুভেচ্ছা প্রদান করেন। এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের সদস্যদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।



 

Show all comments
  • Sima ২ ডিসেম্বর, ২০২০, ৬:১৬ এএম says : 1
    কাজটি ভল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ