Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ফুলবাড়ীতে পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

ফুলবাড়ী (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৪:২৫ এএম

দিনাজপুরের ফুলবাড়ীতে পৌর নির্বাচনে ০১ নভেম্বর মঙ্গলবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে স¤া¢ব্য মেয়র,কাউন্সিলর ও সংরক্ষিত মহিলা কাউন্সিল প্রার্থীরা মনোনয়ন পত্র দাখিল করেছেন।
উৎসব মুখর পরিবেশে প্রার্থীরা নিজ নিজ দলীয় সমর্থকদের নিয়ে উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়ে মনোনয়ন পত্র দাখিল করেন, মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী খাজা মঈন উদ্দিন চিশতি, বিএনপি সমর্থিত প্রার্থী সাহাজুল ইসলাম, স্বতন্ত্র প্রার্থী মাহমুদ আলম লিটন,স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মুরতুজা সরকার মানিক ।
এসময় সিনিয়র জেলা নির্বাচন অফিসার, রিটানিং অফিসার শাহিনুর ইসলাম প্রামানিক ও সহকারি রিটানিং অফিসার, উপজেলা নির্বাচন অফিসার ওয়াজেদ আলী প্রার্থীদের মনোনয়ন পত্র গ্রহন করেন।
সিনিয়র জেলা নির্বাচন অফিসার,রিটানিং অফিসার শাহিনুর ইসলাম প্রামানিক জানান,এ পর্যন্ত মেয়র পদে মোট ৪ জন ও কাউন্সিলর পদে ২৭ জন,সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। নির্বাচন কমিশনের ঘোষণা অনুযায়ী প্রথম ধাপে আগামী ২৮ ডিসেম্বর, দিনাজপুর জেলার ফুলবাড়ী পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ফুলবাড়ী পৌরসভার ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৭ হাজার ৯৩১ জন। এর মধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১৩ হাজার ৫৫২ জন ও মহিলা ভোটার ১৪ হাজার ৩৭৯জন। এ পৌরসভায় মোট ১০টি ভোট কেন্দ্রে ৯৪টি বুথে ভোট গ্রহন হবে। প্রার্থীদের মনোনয়ন পত্র যাচাই-বাছাই এর শেষ দিন ৩ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ১০ডিসেম্বর এবং প্রতীক বরাদ্ধ ১১ ডিসেম্বর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোনয়নপত্র দাখিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ