Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

ভূরুঙ্গামারীতে ট্রলির ধাক্কায় সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু

ভূরুঙ্গামারী(কুড়িগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৯:৫৪ এএম | আপডেট : ১২:৪৩ পিএম, ২ ডিসেম্বর, ২০২০

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ট্রলির ধাক্কায় মটরসাইকেল আরোহী সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান মন্ডল(নুরু মন্ডল) মর্মান্তিকভাবে মৃত্যু বরণ করেছেন। ঘটনাটি ঘটেছে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম মহাসড়কের আন্ধারীঝাড় ইউনিয়নের আয়নাল মন্ডলের চাতালের সামনে।

প্রত্যক্ষদর্শীর বিবরণে জানা যায়, নাগেশ্বরী উপজেলার রায়গন্জ ইউপির সাবেক চেয়ারম্যান নুরু মন্ডল মঙ্গলবার (১ ডিসেম্বর) মটর সাইকেলযোগে রাত ৮ টার দিকে নিজ বাড়ি থেকে ভূরুঙ্গামারী উপজেলার আন্ধারীঝাড় বাজারে আসছিলেন। পথে ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম মহাসড়কের আয়নাল মন্ডলের চাতালের সামনে পিছন থেকে আসা একটি ট্রলি তাকে সজোরে ধাক্বা দিলে তিনি রাস্তায় পড়ে গিয়ে মারাতœকভাবে আহত হন। অবস্থার অবনতি হলে রাতেই তাকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে সেখানেই তার মৃত্যু হয়। স্থানীয় জনতা ঘাতক ট্রলিটি আটক করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন