Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

উলিপুরে এক মাদক সেবীর ৬ মাসের জেল

উলিপুর (কুড়িগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৩:২৯ পিএম

কুড়িগ্রামের উলিপুরে মাদক সেবন ও সংরক্ষণের অভিযোগে বুলেট মিয়া (৩২) নামের এক ব্যক্তিকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড করেছেন ভ্রাম্যমান আদালত।

জানা গেছে, পৌরশহরের হায়াৎখাঁ পাঠানপাড়া এলাকায় বুধবার (০২ ডিসেম্বর) সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক তরুন কুমার রায় ও সহকারী কমিশনার (ভূমি) আশরাফুল ইসলাম রাসেল যৌথ অভিযান চালিয়ে ওই এলাকার জরিপ উদ্দিনের পুত্র বুলেট মিয়াকে তার বাড়ি থেকে ১শ গ্রাম গাঁজা ও মাদক সেবনের বিভিন্ন সরঞ্জামাদিসহ তাকে আটক করেন। এ সময় ভ্র্যম্যমান আদালত বসিয়ে তার ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আশরাফুল ইসলাম রাসেল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বুলেট মিয়ার কাছ থেকে মাদক ও মাদক সেবনের সরঞ্জামাদী উদ্ধার করা হয়েছে। এসময় ভ্রাম্যমান আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫ হাজার টাকার অর্থদন্ড ও ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রাম্যমান আদালত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ