Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

কলাপাড়ায় বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবিযুক্ত যুবলীগ নেতার ব্যানার ফেস্টুন ছিঁড়ে ফেলার অভিযোগ

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৪:৫৭ পিএম

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ফেস্টুন ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগে যুবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ কলাপাড়া থানায় সাধারণ ডায়েরী করেছেন। ২৯ নভেম্বর রাতে কতিপয় দুর্বৃত্ত কলাপাড়া উপজেলাসহ মহিপুর থানা এবং বিভিন্ন ইউনিয়নে এসব ঘটনা ঘটায় বলে এর একদিন পর দায়েরকৃত জিডিতে উল্লেখ করা হয়েছে।

জানা গেছে, অ্যাড. শামীম আল সাইফুল সোহাগকে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হওয়ায় কলাপাড়া উপজেলা যুবলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ শুভেচ্ছা জানিয়ে ব্যানার ফেস্টুন টানানো হয়। এসব ব্যানার ফেস্টুন রাতের আধারে ছিঁড়ে ফেলে দুর্বৃত্তরা। এঘটনায় অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ গত ৩০ নভেম্বর কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাড. শামীম আল সাইফুল সোহাগ বলেন, তাকে কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করায় ইর্ষান্নিত হয়ে একটি পক্ষের ইন্দনে বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রী,কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান-সাধারণ সম্পাদকের ছবিযুক্ত ব্যানার ফেস্টুন রাতের আধাঁরে ছিড়ে ফেলেছে দুরবৃত্তরা। এবিষয়ে কলাপাড়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন বলে তিনি জানান।

এ ব্যাপারে কলাপাড়া থানার অফিসার্স ইনচার্জ মোঃ মোস্তাফিজুর রহমান জানান,ব্যানার ফেস্টুন ছিড়ে ফেলার একটি অভিযোগ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানূগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি সাংবাদিকদের জানান ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অভিযোগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ