Inqilab Logo

ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কুয়াকাটা মহা সড়কে ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ আহত ৬, ট্রাক চালক আটক

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৫:৩৯ পিএম

পটুয়াখালীর কলাপাড়ায় মালবাহী ট্রাক ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে নারীসহ ছয় যাত্রী গুরুতর জখম হয়েছে। আহতরা হলো মো.ফুর্তি (৬০) রবি (৪০) রাব্বি (২০) সগির (২২) আসমা (১৬) ও সীমা (২৬)। বুধবার দুপুর সাড়ে ১২ টার দিকে কলাপাড়া-কুয়াকাটা মহা সড়কের সলিমপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করার পর উন্নত চিকিৎসার জন্য আশংকাজনক অবস্থায় রবি, রাব্বি ও সগিরকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়ছে । পুলিশ এ ঘটনায় ট্রাক চালক আলামিন (২০) কে আটক করেছে।

কলাপাড়া স্বাস্থ্যকমপ্লেকের জরুরী বিভাগ সূত্রে জানান গেছে, আহত ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা গুরুতর। তাদেরকে বরিশালে রেফার করা হয়ছে।

কলাপাড়া থানার পুলিশ উপ-পরিদর্শক মো.আসলাম জানান, মৎস্যবন্দর মহিপুরগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহি একটি অটোর সাথে ধাক্কা লেগে এ দূর্ঘটনার শিকার হয় যাত্রীরা। এতে অটোরিক্সাটির ব্যাপক ক্ষতি হয়। তবে এ ঘটনায় ট্রাক চালককে আটক হয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২৪ জানুয়ারি, ২০২১
১৮ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন