Inqilab Logo

ঢাকা শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ০২ মাঘ ১৪২৭, ০২ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

রাজশাহীতে মাতাল অবস্থায় গাড়ি চালানোর অপরাধে প্রাইভেট কারসহ যুবক গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৫:৫৩ পিএম

রাজশাহীতে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অপরাধে মঙ্গলবার রাতে নগরীর সিঅ্যান্ডবি মোড় এলাকা থেকে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা শাহানুর রহমান আনন্দ (৩৪) নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় তার প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে। প্রাইভেটকারের ভেতর থেকে এক বোতল বিদেশী মদও উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আনন্দ নগরীর চন্ডিপুর এলাকার আনিছুর রহমানের ছেলে।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাত হোসেন খান জানান, রাতে রাজশাহী সার্কেট হাউজের দিক থেকে বেপরোয়া গতিতে প্রাইভেটকার চালিয়ে আসে আনন্দ। এরপর সিএন্ডবি মোড় এলাকায় রাস্তার মাঝে গাড়ি থামিয়ে রিকশাচালক, দোকানদার ও পথচারীদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন।
এসময় তার মুখ দিয়ে মদের গন্ধ বের হচ্ছিল। ডিবি পুলিশ উপস্থিত হয়ে পরে তার গাড়ি তল্লাশি করে তাকে আটক করে থানায় নেয়া হয়। পরে রাতেই তার বিরুদ্ধে থানায় একটি মামলা করে ডিবি পুলিশ। বুধবার সকালে আনন্দকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

১৬ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১
১১ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন