Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

রামগড় কলেজ শিক্ষার্থীদের বিদ্যুৎ অফিস ঘেরাও

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা : রামগড়ে ঘন ঘন লোডশেডিং বন্ধ, অতিরিক্ত বিদ্যুৎ বিল আদায়, লো-ভোল্টেজ কমানো এবং নিরবিচ্ছিন্ন বিদ্যুৎতের দাবিতে শনিবার সকাল সাড়ে ১১টায় উপজেলা বিদ্যুৎ বিভাগ কার্যালয় ঘেরাও করে বিক্ষোভ-সমাবেশ করেছে রামগড় সরকারি ডিগ্রি কলেজের শিক্ষার্থীগণ। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন ঘটনাস্থলে এসে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সাথে কথা বলে উপজেলার বিদ্যুৎ সমস্যা সমাধানে ছাত্রদের আশ্বস্ত করলে ছাত্ররা কর্মসূচি স্থগিত করে স্থান ত্যাগ করে। এসময় রামগড় থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) এসআই মোস্তাফিজুর রহমান এর নেতৃত্বে বিদ্যুৎ অফিসে অবস্থান নিয়ে নিরাপত্তা জোরদার করে।
বিক্ষোভ মিছিলে কলেজ ছাত্রলীগ আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন বলেন, ঘন ঘন লোডশেডিং, অতিরিক্ত বিদ্যুৎ বিল, মিটার ও টান্সফর্মা স্থাপন নিয়ে উপজেলা বিদ্যুৎ প্রকৌশলীর বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির অভিযোগ এনে বক্তব্য রাখেন। দ্রুত সময়ের মধ্যে আনিত অভিযোগ সমাধান না হলে ক্ষতিগ্রস্ত গ্রাহকদের নিয়ে আবারো নতুন কর্মসূচী পালন করা হবে বলে তিনি জানান।
পরে দুপুর ১টায় বিদ্যুৎ বিভাগের কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইকবাল হোসেন-এর উপস্থিতিতে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়। সভায় হাটহাজারী পিজিচিবি গ্রিড স্টেশন ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে টেলিফোনে কথা বললে আগামী ২৪ ঘণ্টার মধ্যে বর্তমান সমস্যা সমাধানে আশ্বাস দেন।
এ ব্যাপারে উপজেলা বিদ্যুৎ বিতরণ কেন্দ্রের (পিডিবি) আবাসিক প্রকৌশলী মোঃ মোস্তফা কামাল জানান, হাট হাজারী গ্রিড সাবস্টেশন সমস্যার কারণে এ সমস্য হচ্ছে। তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে তিনি বলেন, জনবল নিয়োগ প্রক্রিয়া চলছে তা কার্যকর হলে বিল সমস্যা সমাধান হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ