Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

চট্টগ্রামে ৮৯৫ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কার্ভাড ভ্যান আটক

প্রকাশের সময় : ২১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর আকবরশাহ থানা এলাকায় অভিযান চালিয়ে ৮৯৫ বোতল ফেন্সিডিল এবং ১টি কাভার্ড ভ্যানসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭। গতকাল (শনিবার) ভোরে কাভার্ড ভ্যানসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
র‌্যাব সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কতিপয় মাদক ব্যবসায়ী ফেন্সিডিলের একটি চালান নিয়ে কাভার্ড ভ্যানযোগে কুমিল্লা থেকে চট্টগ্রামের দিকে আসছে জেনে স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিমের নেতৃত্বে একটি আভিযানিক দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে। এ সময় চট্টগ্রাম অভিমুখী একটি কাভার্ড ভ্যানের গতিবিধি সন্দেহজনক হলে কাভার্ড ভ্যানটিকে ফেনী থেকে ধাওয়া করে নগরীর আকবরশাহ থানাধীন হোটেল নিউ আমন্ত্রণের ১০ গজ দক্ষিণে হাইওয়ে সংলগ্ন রাস্তার ওপর আটক করা হয়।
পরবর্তীতে কাভার্ড ভ্যানটি তল্লাশি করে ৮৯৫ বোতল ফেন্সিডিলসহ মো. সাইদুর (২৬) মো. শাহীন মিয়াকে (২৩) হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৪ লাখ ৪৭ হাজার ৫শ’ টাকা। গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে আকবরশাহ থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রামে ৮৯৫ বোতল ফেনসিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার কার্ভাড ভ্যান আটক
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ