Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

‘আমাকে নিয়ে ট্রোল করে যদি কারও ঘরে পয়সা আসে তবে করুক’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ৯:৪৭ পিএম

টলিউডের বহুল আলোচিত মুখ শ্রাবন্তী। গেল কয়েকদিন ধরেই তৃতীয়বারের মতো শ্রাবন্তীর ঘর ভাঙ্গনের গুঞ্জনে উত্তাল সোশ্যাল মিডিয়ায়। এর আগে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর৷ সেই সম্পর্কও বেশিদিন টেকেনি৷ তারপর মডেল কৃষ্ণবিরাজের সঙ্গে সম্পর্কে জড়ান শ্রাবন্তী৷ সে সম্পর্কও এক বছর ঘুরতে না ঘুরতে ভেঙে যায় ৷ কৃষ্ণবিরাজকে ডিভোর্স দেন।

সবকিছু নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় ধরনের ট্রোলের শিকার এই অভিনেত্রী। তবে স্টার জলসা-র ‘সুপারস্টার পরিবার’-এর শ্যুটিং ফ্লোর থেকে যখন ভারতী গণমাধ্যম আনন্দবাজার ডিজিটালের সঙ্গে কথা বলতে শুরু করলেন তখন কে বলবে তার জীবনে ঝড়! বরং আরও বেশি প্রত্যয়ী শ্রাবন্তী এখন কাজের মধ্যে ডুবিয়ে রাখছেন নিজেকে।

এক দিকে সঞ্চালনার কাজ, অন্য দিকে নতুন ওয়েব সিরিজে অভিনয় সামলানোর মাঝে শ্রাবন্তী বললেন, ‘‘আড়াই ঘণ্টা টানা এপিসোড শ্যুট হয়। এক দিনে তিনটা করে এপিসোড শ্যুট করি। প্রায় ১৫০ এপিসোড হয়ে গেল। দারুণ মজা করছি। কত লড়াকু মেয়ের স্বপ্ন শুনছি। আমিও সেখান থেকে রোজ অনুপ্রাণিত হচ্ছি। আর সঞ্চালনা কিন্তু সবাই পারে না!’’

এক প্রশ্নে উত্তরে শ্রাবন্তী বললেন, ‍‍“সোশ্যাল মিডিয়ায় অনেক কিছু লেখা হচ্ছে। এরা তো কাউকে ছাড়ে না! যাদের কাজ নেই তারা পড়ছে এই সব গসিপ। দেখুন, এই সময় কেউ এ ধরনের খবর করে যদি পয়সা পায় পাক। আমি আমার সম্পর্ক বা বিয়ে নিয়ে একটা কথাও বলব না। প্লিজ! জানতে চাইবেন না!’’



 

Show all comments
  • Bongo... ৩ ডিসেম্বর, ২০২০, ৪:১৪ এএম says : 0
    Many actors and actresses are themselves trolls. Not the audience.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন