Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ইনুর চোখে ‘ওরা ভাড়াটে খেলোয়াড়’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

মন্ত্রীত্ব না পাওয়ার যাতনায় দীর্ঘদিন নীরব ছিলেন। এখন হেফাজতের ভাস্কর্যবিরোধী আন্দোলনে সরকারকে খুশি করতে মাঠে নেমেছেন জাসদের সভাপতি হাসানুল হক ইনু। বঙ্গবন্ধু এভিনিউয়ে গতকাল ‘ধর্ম নিয়ে রাজনীতি’ বন্ধের দাবিতে জাসদ আয়োজিত সমাবেশে তিনি বলেছেন, আন্দোলনরত মোল্লারা বিএনপি-জামায়াতের ভাড়াটে খেলোয়াড়। তারা সরকার উৎখাতের পরিকল্পিত চক্রান্তে লিপ্ত।

সরকারকে উপদেশ দিয়ে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেন, রাজনৈতিক আলেমদের সামান্য ছাড় দেয়া, আসকারা দেয়া, এদের সঙ্গে কোলাকুলি করার কৌশল আত্মঘাতী। সরকারের যে দুই একজন মন্ত্রী, আওয়ামী লীগের নেতারা আলোচনার মাধ্যমে ভাস্কর্য নিয়ে ভুল বোঝাবুঝির অবসান হবে আশা করছেন তারা বোকার স্বর্গে বাস করছেন। ভাস্কর্য বিরোধীরা জেনে-বুঝে পরিকল্পিতভাবে শেখ হাসিনার সরকার উৎখাতের চক্রান্তে নেমেছে। তিনি আরো বলেন, যারা মোল্লাদের পিঠ চাপড়াবেন, সুযোগ পেলেই মোল্লারা তাদের ঘাড় মটকে দেবে।
ঢাকা মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন শিরীন আখতার এমপি, সফি উদ্দিন মোল্লা, শওকত রায়হান, ওবায়দুর রহমান চুন্নু প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসানুল হক ইনু

১০ সেপ্টেম্বর, ২০১৮

আরও
আরও পড়ুন