Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাড়ি চোর চক্রের ৭ সদস্য আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

বেগমগঞ্জ থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে গাড়ি চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে দু’টি চোরাই মোটরসাইকেল ও একটি সিএনজি উদ্ধার করেছে। গতকাল বুধবার সকালে ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে পুলিশ।
গ্রেফতারকৃতরা হলো বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর এলাকার আহসান উল্যার ছেলে রায়হান, আবুল বাশারের ছেলে ইমাম হোসেন, কিসমত করিমপুর এলাকার সাইফুল ইসলাম সজল, হুমায়ন কবিরের ছেলে তাওহিদুর রহমান নিরব, আবুল কালামের ছেলে মোরশেদ, রহমত উল্যার ছেলে ফিরোজ উদ্দিন ও উত্তর হাজীপুর গ্রামের লকিত উল্যার ছেলে লিমন।
পুলিশ জানায়, জেলা পুলিশ সুপার মো আলমগীর হোসেন এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে গাড়ি চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।
এসময় তাদের কাছ থেকে রেজিস্ট্রেশনবিহীন দু’টি ১৬০ সিসি মোটরসাইকেল ও একটি সিএনজি উদ্ধার করা হয়। বেগমগঞ্জ থানার ওসি মুহাম্মদ কামরুজ্জামান সিকদার জানান, গ্রেফতারকৃত ৭ আসামির বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। দুপুরে আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাড়ি-চোর-চক্র
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ