Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

মামলা তুলে নিতে ধর্ষিতার পরিবারকে হুমকি

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ফকিরহাটের পল্লীতে প্রতিবন্ধী ধর্ষণের ঘটনায় গ্রেফতারকৃত ধর্ষকের পরিবার মামলা তুলে নিতে বাদীকে এখনও হুমকি-ধমকি অব্যাহত রেখেছে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে মানবাধিকার সংগঠনগুলো। 

জানা যায়, বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার শুভদিয়া গ্রামের মো. ওসমান খানের মানসিক প্রতিবন্ধী কন্যা (৪৫)-কে গত ৫ সেপ্টেম্বর সন্ধ্যায় একই গ্রামের নেছার উদ্দিন শেখের পুত্র আনিসুর শেখ (৫০) ধর্ষণ করে। এ ঘটনা স্থানীয়ভাবে মিমাংসার কথা দিয়েও কথা রাখেনি ধর্ষক আনিস।
অবশেষে মানবাধিকার সংগঠনগুলোর সহযোগিতায় গত ২৩ নভেম্বর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়। পুলিশ ধর্ষক আনিসকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। কিন্তু ধর্ষকের ভাই ইউপি মেম্বার আজিজুল শেখসহ অন্যান্যরা প্রতিবন্ধী ধর্ষিতার ভাই-ভাবীকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে। অসহায় এই পরিবারটি বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছে। এ ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি জানিয়ে বিবৃতি দিয়েছেন বাংলাদেশ পরিবেশ ও মানবাধিকার বাস্তবায়ন সোসাইটির বিভাগীয় চেয়ারম্যান আবু হেনা মুক্তি ও মহাসচিব মো. আজগর হোসেন।



 

Show all comments
  • Jack Ali ৩ ডিসেম্বর, ২০২০, ১১:৩৪ এএম says : 0
    If our beloved mother land ruled by the Law of Allah then all these Heinous crime wouldn't happen, it happening because government is ruling by the of Kafir [Democracy]. Marvin Simkin said: “Democracy is not freedom. Democracy is two wolves and a lamb voting on what to eat for lunch. True democracy is the tyranny of the majority. True democracy is mob rule. “Remember, democracy never lasts long. It soon wastes, exhausts, and murders itself. There never was a democracy yet that did not commit suicide.” —John Adams
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষিতার-পরিবার
আরও পড়ুন