Inqilab Logo

ঢাকা রোববার, ১৭ জানুয়ারি ২০২১, ০৩ মাঘ ১৪২৭, ০২ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

ছেলেকে নিয়ে বিয়ের দাওয়াত খাওয়া হলো না মায়ের

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

দুপুর ২টা। বাবু মিয়া তার স্ত্রী ও মাকে নিয়ে বিয়ের দাওয়াত খেতে হাতীবান্ধায় যাচ্ছিলেন। পথিমধ্যে কালীগঞ্জ উপজেলার ভোটমারী তেলপাম্প এলাকায় পৌঁছালে যাত্রীবাহী বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী পারুল বেগমের মৃত্যু হয়। বাসে থাকা প্রায় ১০ জন যাত্রী আহত হন। এছাড়া গত ২৪ ঘণ্টায় বিভিন্ন স্থানে আরো ৪ জনের মৃত্যু হয়।

লালমনিরহাট : লালমনিরহাটে যাত্রীবাহী বাসের ধাক্কায় মোছা. পারুল বেগম (৫০) নামে এক মোটরসাইকেল আরোহী নারী নিহত হয়েছেন। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যা। এতে ১০ জন আহত হয়েছেন। নিহত পারুল বেগম উপজেলায়র ভোটমারী কাকজীটারী এলাকার মোখছেদুর রহমানের স্ত্রী।
কুড়িগ্রাম : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে ট্রলিচাপায় সাবেক ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান মন্ডল ওরফে নুরু মন্ডলের মৃত্যু হয়েছে। নিহত ইউপি চেয়ারম্যানের বাড়ি নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রায়গঞ্জ বাজার এলাকায়। তিনি ২নং রায়গঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান।
নবাবগঞ্জ (দিনাজপুর) : দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলার চকদলু সড়কে বুধবার সকালে অটোচার্জার ও মোটরচালিত দুই রিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন নিহত হয়েছেন।
সাভার : আশুলিয়ায় প্রাইভেটকার-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক ইলেকট্রিশিয়ানের মৃত্যু হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকারসহ চালককে আটক করা হয়েছে। গত মঙ্গলবার সন্ধ্যায় বাইপাইল-আব্দুল্লাপুর মহাসড়কের সরকার মার্কেট এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন (৪০)। সে রাজশাহী জেলার চারঘাট এলাকার নিমপাড়া গ্রামের হাতেম আলীর ছেলে। সে স্থানীয় একটি পাম্পের ইলেকট্রিশিয়ান পদে কাজ করতো বলে জানা যায়।
ঝিনাইদহ : ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাকের ধাক্কায় মুজিবর রহমান (৭৬) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল বুধবার সকাল ১১টার দিকে উপজেলার পাতবিলা বটতলায় এ দুর্ঘটনা ঘটে। মুজিবর রহমান কালীগঞ্জ উপজেলার পাতবিলা গ্রামের বাসিন্দা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিয়ের-দাওয়াত
আরও পড়ুন