Inqilab Logo

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি ২০২১, ০৯ মাঘ ১৪২৭, ০৯ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

৫ই ডিসেম্বর শায়খুল হাদিস আল্লামা শামছুল হক (রহ.) এর ১ম ইন্তেকাল বার্ষিকী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৪:২৯ এএম

আগামী ৫ই ডিসেম্বর গুলশান সেন্ট্রাল জামে মসজিদের সম্মানিত সাবেক খতিব ও ইমাম, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সহ-সভাপতি, উত্তর বাড্ডা ইসলামিয়া কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ শায়খুল হাদিস পীরে কামেল মুর্শিদে ছাদিক আল্লামা শামছুল হক (রহ.) এর ১ম ইন্তেকাল বার্ষিকী। ২০১৯ সালের এই দিনে তিনি ৮৭ বছর বয়সে দীর্ঘ ৩৩ দিন ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন থেকে ইন্তেকাল করেন। এ ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে তাঁরই প্রতিষ্ঠত গাজীপুর (হোতাপাড়া) শামছাবাদ দরবার শরীফে ৩ দিনব্যাপী ৩, ৪ ও ৫ই ডিসেম্বর ইছালে ছওয়াব ও ১২ তম তা’লীমী মাহ্ফিল অনুষ্ঠিত হবে। উক্ত মাহ্ফিলে তা’লীম ও তরবিয়াত প্রদান করবেন হুজুরের বড় ছাহেবজাদা বর্তমান পীর সাহেব মুফতি মাওলানা মাহ্বুবুর রহমান।মাহফিলে বয়ান পেশ করবেন, হুজুরের খোলাফা, ছাহেবজাদাগণ এবং দেশ বরেণ্য ওলামায়ে কিরাম।
এছাড়া গুলশান সেন্ট্রাল জামে মসজিদে ৪ঠা ডিসেম্বর শুক্রবার বাদজুম্মা আল্লামা শামছুল হক (রহ.) এর রূহের মাগফিরাত ও দারাজাত বলুন্দির জন্য বিশেষ দুয়া মাহফিল অনুষ্ঠিত হবে। সকল ভক্ত, মুরিদান, খোলাফা, শুভাকাংখি ও দলমত নির্বিশেষে সকল মুসলিমগণকে ইছালে ছওয়াব মাহ্ফিলে অংশগ্রহণের জন্য মরহুম আল্লামা শামছুল হক (রহ.) এর পরিবারবর্গের পক্ষথেকে বিনীত আহ্বান জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুবার্ষিকী

৮ জানুয়ারি, ২০২১
২৪ ডিসেম্বর, ২০২০
১৫ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ