Inqilab Logo

ঢাকা সোমবার, ২৫ জানুয়ারি ২০২১, ১১ মাঘ ১৪২৭, ১১ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

একই দিনে একই সময়ে মৃত্যু হলো করোনা-আক্রান্ত দম্পতির

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ ডিসেম্বর, ২০২০, ৯:৫৬ এএম

বিয়ের পর থেকে তারা এক সঙ্গেই মধুর সময় কাটিয়েছেন। দাম্পত জীবনে তাদের মধ্যে ঝামেলা হয়নি। তাদের বয়সের ব্যবধানও মাত্র ৩ বছর।

লেসলি ও প্যাট্রিসিয়া। মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানের দম্পতি। তারা নাচতেন একসাথে। বাচ্চাদের সামলাতেন একসাথে। নাতি-পুতিদের সঙ্গও একইসাথে উপভোগ করতেন। কোভিড-পর্বে দু'জনেই করোনা আক্রান্ত হলেন। এবং শেষমেশ মারাও গেলেন একত্রে। ৭৮ ও ৭৫ বছরের প্যাট্রিসিয়া ও লেসলি গত মঙ্গলবার মারা গেলেন একসময়ে। ঘড়িতে তখন কাঁটায় কাঁটায় বিকেল ৪টা ২৩ মিনিট! আক্ষরিক অর্থেই এ হেন 'দাম্পত্য' দেখে তাজ্জব গোটা বিশ্ব।


তাদের মেয়ে জোয়ান্না সিস্ক জানান, মা-বাবা আক্ষরিক অর্থেই সব কাজ একসাথে ভাগ করে নিতেন। তবে তাদের (মৃত্যুর) এই ঘটনাটায় আমরা শোকার্ত। তবে এটা আমাদের তত আশ্চর্য করে না, কেননা তারা তো সত্যিই সব সময়ে এক সঙ্গেই থাকতেন। যদিও তার কথাতেই তার মা-বাবার অবিচুয়ারিতে এ-ও লেখা হয়েছে- আমরা যারা তাদের জানি, তারা অবশ্য এটা জানি, মা প্রথমে মারা গেছেন এবং যাওয়ার সময়ে বাবাকে বলে গিয়েছিলেন, এ বার যাওয়ার সময় হলো!

জানা গেছে, হোটেলে খেতে গিয়ে কোনো ভাবে তারা করোনা সংক্রমণের শিকার হয়েছিলেন। একইসাথে তারা হাসপাতালেও ভর্তিও হয়েছিলেন। মারাও গেলেন একসাথে।
সূত্র : জি নিউজ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৫ জানুয়ারি, ২০২১
২৪ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন